রাজধানীতে ‘কথিত গণকমিশন ও শ্বেতপত্রের’ বিরুদ্ধে জামায়াতের বিক্ষোভ

0

দেশ বরণ্যে ১১৬ আলেমের বিরুদ্ধে শ্বেতপত্রে মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিতভাবে দুর্নীতি, মানিলন্ডারিং, জঙ্গীবাদে অর্থায়ন, ধর্মীয় বিদ্বেষ জড়ানো ও ইসলামের অপব্যাখ্যার অভিযোগের প্রতিবাদে এবং কথিত গণকমিশনের হোতাদের আইনের আওতায় আনার দাবিতে এক বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তর।

মঙ্গলবার সকালে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিনের নেতৃত্বে মিরপুর-১ গোল চত্বর থেকে শুরু করে রাজধানীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে টেকনিক্যালে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এ সময় কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারী সেক্রেটারি লস্কর মো: তসলিম, মাহফুজুর রহমান, নাজিম উদ্দীন মোল্লা ও ডা. ফখরুদ্দীন মানিক, ঢাকা মহানগরী উত্তরের কর্মপরিষদ সদস্য জিয়াউল হাসান, মোস্তাফিজুর রহমান ও জামাল উদ্দীন, ঢাকা মহানগরী উত্তরের শূরা সদস্য মু. আতাউর রহমান সরকার, ডা. সফিউর রহমান ও ডা. মাঈনুদ্দীন, ছাত্রশিবিরের ঢাকা মহানগরী উত্তরের সভাপতি জাহাঙ্গীর আলম ও পশ্চিমের সভাপতি সাব্বির বিন হারুন প্রমুখ উপস্থিত ছিলেন।-বিজ্ঞপ্তি

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com