শারীরিক সুস্থতা কামনায় দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন ফখরুল দম্পতি

0

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সস্ত্রীক করোনা আক্রান্ত হয়েছেন। গতকাল সোমবার থেকে চিকিৎসকের পরামর্শে তারা ঢাকার বাসায় অবস্থান করছেন।

মহাসচিব ও তার স্ত্রী রাহাত আরা বেগম-দুইজনের করোনা টেস্টের ফলাফল পজেটিভ এসেছে বলে জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন।

তিনি বলেন, ‘‘কয়েকদিন যাবত মহাসচিবসহ ভাবী অসুস্থতা বোধ করছিলেন। গত পরশু ভাবীর এবং গতকাল রাতে মহাসচিবের করোনা টেস্টের ফলাফল পজেটিভ এসেছে।”

‘‘এখন উত্তরার বাসায় তারা কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিচ্ছেন।”

অধ্যাপক জাহিদ বলেন, ‘‘স্কয়ার হাসপাতালের আইসিইউ ও করোনা  বিশেষজ্ঞ ডা. রায়হান রাব্বানী তত্ত্বাবধানে তাদের চিকিৎসা চলছে।”

‘‘উনাদের দু‘জনই এখন সুস্থ আছেন। তাদের গলায় কিছুটা খুশখুশ কাশি আছে। দেশবাসীর কাছে তারা দোয়া চেয়েছেন।”

সর্বশেষ গত ৮ জানুয়ারি জাতীয় প্রেসক্লাবের সামনে নারী ও শিশু অধিকার ফোরামের উদ্যোগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে কয়েক হাজার নেতা-কর্মীর এক সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

গত বছরের ১০ এপ্রিল বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া করোনায় আক্রান্ত হন। গুলশানের বাসায় ১৪ দিন কোয়ারেন্টাইনে রেখে চিকিৎসকরা তার চিকিৎসা দেন।

গতবছর বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, আমীর খসুর মাহমুদ চৌধুরী, ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যান কামাল ইবনে ইউসুফ, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আমান উল্লাহ আমান, জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং দলের স্থায়ী কমিটি থেকে অবসর নেয়া সাবেক সেনা প্রধান জেনারেল মাহবুবুর রহমান স্বস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছিলেন।

বিএনপি চেয়ারপারসনসহ কেন্দ্রীয় নেতারা চিকিৎসার মাধ্যমে সেরে উঠলেও করোনায় মারা যান দলের ভাইস চেয়ারম্যান কামাল ইবনে ইউসুফ, কেন্দ্রীয় নেতা খুররম খান চৌধুরী, খন্দকার আহাদ আহমেদ, আবদুল আউয়াল খান, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসানসহ বেশকিছু নেতৃবৃন্দ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com