অবৈধ শাসকগোষ্ঠী আইনশৃঙ্খলা বাহিনীকে দিয়ে দেশকে জুলুমের নগরীতে পরিণত করেছে: ফখরুল

0

বর্তমান ক্ষমতাসীন অবৈধ শাসকগোষ্ঠী আইনশৃঙ্খলা বাহিনীকে দিয়ে দেশকে জুলুমের নগরীতে পরিণত করেছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

গতকাল রোববার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।

ঢাকা মহানগর উত্তর পল্লবী থানা বিএনপির সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ মল্লিককে তার বাসভবন থেকে আইনশৃঙ্খলা বাহিনী তুলে নিয়ে যাওয়ার ঘটনায় নিন্দা জানিয়ে তিনি এ বিবৃতি দেন।

বিবৃতিতে মির্জা ফখরুল বলেন, ঢাকা মহানগর উত্তরে পল্লবী থানা বিএনপির সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ মল্লিককে গভীর রাতে তার বাসভবন থেকে আইনশৃঙ্খলা বাহিনী তুলে নিয়ে যায়। কিন্তু এখনো কোথাও তার হদিস পাওয়া যাচ্ছে না। এ ধরণের লোমহর্ষক ঘটনায় আমরা গভীর উদ্বেগ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

তিনি বলেন, বর্তমান ক্ষমতাসীন অবৈধ শাসকগোষ্ঠী আইনশৃঙ্খলা বাহিনীকে দিয়ে দেশকে জুলুমের নগরীতে পরিণত করেছে। জনগণের ভোটাধিকার কেড়ে নিয়ে অগণতান্ত্রিক পন্থায় জোর করে রাষ্ট্রক্ষমতা দখলের মাধ্যমে দেশ শাসনের ফলে বর্তমান ভোটারবিহীন সরকারের কবল থেকে জনগণ মুক্তির প্রহর গুনছে। আইনশৃঙ্খলা বাহিনীকে দিয়ে বিরোধী দলীয় নেতা-কর্মীদেরকে ধারাবাহিকভাবে নির্বিচারে গ্রেফতার এবং অপহরণ, গুপ্তহত্যা, বিচার বহির্ভূত হত্যা ও নির্দয়ভাবে গুম অব্যাহত রয়েছে।

বিএনপি মহাসচিব বলেন, পল্লবী থানা বিএনপির সাধারণ সম্পাদক বুলবুল আহমেদ মল্লিককে আইনশৃঙ্খলা বাহিনী কর্তৃক আটক এবং এখনো পর্যন্ত তার কোনো খোঁজ না পাওয়ার ঘটনা বর্তমান নিষ্ঠুর শাসনের আরেকটি উদ্বেগজনক ভয়াবহ চিত্র। বুলবুল আহমেদ মল্লিক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের দ্বারা আটকের পর এখনো নিখোঁজ থাকায় তার পরিবার-পরিজন ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি গভীরভাবে উৎকণ্ঠিত। এ ধরণের অমানবিক গুম, খুনকে সরকার এক ধরণের খেলায় পরিণত করেছে।

তিনি বলেন, বর্তমানে সারাদেশে ভয়ের যে সংস্কৃতি প্রতিষ্ঠা করা হয়েছে তা থেকে উত্তরণে দলমত নির্বিশেষে সকল মানুষের ঐক্যবদ্ধ আন্দোলনের কোনো বিকল্প নেই।

মির্জা ফখরুল বলেন, ৩০ ডিসেম্বরের আগের রাতে ভোট ডাকাতির মাধ্যমে ক্ষমতাসীন গোষ্ঠী জনগণকে ভীত সন্ত্রস্ত রেখে তাদের নিষ্ঠুর শাসন বলবৎ রাখতেই আইনশৃঙ্খলা বাহিনীকে দিয়ে বিরোধী নেতাকর্মীদের অপহরণের মাধ্যমে হত্যা ও গুমের মতো ভয়ঙ্কর কর্মকাণ্ড চলমান রেখেছে। কিন্তু বর্তমান সরকারকে স্মরণ করিয়ে দিতে চাই, যুগে যুগে নিষ্ঠুর স্বৈরাচারদের ভাগ্যের ভয়াবহ পরিণতি। আমি অবিলম্বে বুলবুল আহমেদ মল্লিককে সুস্থাবস্থায় জনসমক্ষে হাজির করে তার পরিবারের নিকট ফিরিয়ে দেয়ার জোর দাবি জানাচ্ছি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com