ভোটারবিহীন সরকার দেশে এক ব্যক্তির জুলুমের শাসন চলমান রেখেছে: মির্জা ফখরুল

0

পটুয়াখালী জেলা বিএনপি কার্যালয়ে হামলা করা হয়েছে অভিযোগ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর  তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

শনিবার (০৪ডিসেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, শনিবার দুপুর ১২ টায় পটুয়াখালী জেলা বিএনপি কার্যালয়ে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের সশস্ত্র সন্ত্রাসীদের হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনা কাপুরুষোচিত।

এ ধরনের হামলায় আবারো প্রমাণিত হলো-বর্তমান আওয়ামী লীগ সরকার কতটা নির্মম, অগণতান্ত্রিক ও ফ্যাসিবাদি।

তিনি বলেন, ১২ বছরে সরকারের বিরুদ্ধে গড়ে ওঠা আন্দোলন সংগ্রাম দমন করতে তারা বিভিন্ন কায়দায় দমন করেছে। বর্তমান অবৈধ ভোটারবিহীন সরকার জনগণের সকল গণতান্ত্রিক ও সাংবিধানিক অধিকার হরণের মাধ্যমে দেশে এক ব্যক্তির জুলুমের শাসন চলমান রেখেছে। দেশে চারদিকে এখন আতঙ্ক ও ভয়ের পরিবেশ। জনপদে জনপদে বর্তমান সরকারের ভয়াবহ দুঃশাসন ব্যাপক আকার ধারণ করেছে।

পটুয়াখালী জেলা বিএনপি কার্যালয়ে আওয়ামী সন্ত্রাসীদের হামলা, ভাঙচুর ও লুটপাট বর্তমান সরকারের নিরবচ্ছিন্ন দুঃশাসনেরই ধারাবাহিকতা দাবি করে তিনি বলেন, অতীতে যেমন কোনো স্বৈরাচারই দমন-পীড়ণ চালিয়ে নিজেদের অস্তিত্ব রক্ষা করতে পারেনি, বর্তমান ক্ষমতাসীনরাও গায়ের জোরে ক্ষমতা আঁকড়ে রাখতে পারবে না। অচিরেই তাদের পতন হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com