আরও মতবিনিময় ও সভার দিনক্ষণ জানালো বিএনপি

0 ৪৪

দলের নির্বাহী কমিটির সদস্যদের সঙ্গে ধারাবাহিকভাবে দুই পর্বে ছয়দিনের বৈঠকের পর এবার পেশাজীবী নেতা ও অনুসারীদের সঙ্গেও মতবিনিময় করবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। এরই অংশ হিসাবে আগামী ৮ অক্টোবর বিভিন্ন পেশার বিশিষ্ট নাগরিকদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠিত হবে।

রবিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে গণমাধ্যমে পাঠানো বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে। তিনি শনিবার অনুষ্ঠিত দলের স্থায়ী কমিটির বৈঠকের সিদ্ধান্ত জানাতে এই প্রেস বিজ্ঞপ্তি পাঠান।

রবিবার দুপুরে দলের চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান জানান, আরও কয়েকটি মতবিনিময় সভা ও আলোচনা সভা করবেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান। এগুলো হচ্ছে – আগামীকাল সোমবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় আইনজীবীদের সঙ্গে মতবিনিময়, বুধবার (২৯ সেপ্টেম্বর) দলের পেশাজীবী নেতাদের সঙ্গে মতবিনিময়। এছাড়া, আগামীকাল বিএনপির স্থায়ী কমিটির সদস্য আ.স.ম. হান্নান শাহর ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, ২৮ সেপ্টেম্বর বিকাল ৪টায় স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উদযাপন জাতীয় স্টিয়ারিং কমিটি ও বিষয়ভিত্তিক কমিটি’র আহবায়ক, সদস্য সচিবদের সভা অনুষ্ঠিত হবে।

মির্জা ফখরুল স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আগামী ১ অক্টোবর নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন অনুষ্ঠানের আবশ্যকতাকে তুলে ধরার জন্য আলোচনা সভা করবে বিএনপি।

ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত বিএনপির স্থায়ী কমিটির সভায় মির্জা ফখরুল, খন্দকার মোশাররফ হোসেন, জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, আব্দুল মঈন খান, সেলিমা রহমান, ইকবাল হাসান মাহমুদ টুকু অংশগ্রহণ করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com