এবার সিরাজগঞ্জে ২০০ গাঁজার গাছসহ আওয়ামী লীগ সভাপতি আটক

0

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অভিযান চালিয়ে দুইশ গাঁজার গাছসহ আতিক জামান ডেভিড সরকারকে (৪১) আটক করেছের‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব১২।

রোববার (১১ জুলাই) রাতে উল্লাপাড়ার সলপ রেলওয়ে স্টেশনের পাশ থেকে তাকে আটক করা হয়। আটক মো. আতিক জামান ডেভিড সরকার (৪১) উপজেলার ভদ্রকোল পশ্চিমপাড়া এলাকার মৃত মনিরুজ্জামানের ছেলে। তিনি পঞ্চক্রোশী ইউনিয়নআওয়ামী লীগের সভাপতি।

সোমবার (১২ জুলাই) বেলা ১১টায় প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব১২ এর স্পেশাল কোম্পানির ভারপ্রাপ্ত কমান্ডার, সহকারী পুলিশ সুপার মি. জন রানা।

তিনি বলেন, দীর্ঘদিন ধরে তিনি জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়বিক্রয় করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে উপজেলার সলপ রেলওয়ে স্টেশনের দক্ষিণ পার্শ্বে এক মাদকবিরোধী অভিযান চালিয়ে ২০০গাঁজার গাছসহ মাদক কারবারি ডেভিট সরকারকে আটক করা হয়। মামলার পর তাকে উল্লাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

তবে উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফয়সাল কাদের রুমি বলেন, ডেভিড সরকার রেলওয়ের পরিত্যক্ত একটিজায়গা লিজ নিয়েছেন। ওই পরিত্যক্ত জায়গাটিতেই ভাং গাছ হয়েছিল। গাছগুলো সে রোপণ করেনি। মূলত গাছগুলো বিভিন্ন জায়গাতেই হয়ে থাকে। ষড়যন্ত্র করেই তাকে আটক করা হয়েছে বলে দাবি করেন এই নেতা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com