জনতার শক্তিকে মোকাবিলা করার ক্ষমতা আ.লীগের নেই: সোহেল

0

করোনাভাইরাসের সঙ্গে সম্ভবত সরকারের আঁতাত রয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব ঢাকা মহানগর দক্ষিণ শাখার সভাপতি হাবিবউননবী খান সোহেল।

বৃহস্পতিবার ( জুন) দুপুরে জাতীয় প্রেস ক্লাবে অনুষ্ঠিত এক আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি তার ধারণার কথা জানান। বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি সভার আয়োজন করে।

সোহেল বলেন, ‘আমাদের মনে হচ্ছে, এই করোনার সঙ্গে সম্ভবত সরকারের একটা আঁতাত রয়েছে। ওনাদের (সরকার) প্রচারকরা মৃতের আক্রান্তের সংখ্যা দেখেন। যখনই সরকারের প্রয়োজন পড়ে মৃত্যু এবং আক্রান্তের সংখ্যা বাড়ে, আবার যখনই প্রয়োজন পড়ে সংখ্যা কমে যায়।

সরকারের উদ্দেশে তিনি বলেন, ‘ সব ভণ্ডামি করে কতদিন? ভেবেছেন অনেক তো পার পেয়েছি, এবার করোনার ওপর দিয়েযদি কিছুদিন পার পাওয়া যায়।

সোহেল আরও বলেন, ‘ঢাকা মহানগরের থানা ওয়ার্ড নেতাদের বলব, সারা দেশের মানুষ ঢাকার দিকে তাকিয়ে আছে। প্রতিটি থানা ওয়ার্ড সংগঠনের শক্তি বাড়ান। আগামীতে এই শক্তি নিয়ে আমাদের মাঠে নামতে হবে। আমরা দেখতে চাই, ওদের কতশক্তি আছে, আমাদের জনতার শক্তিকে মোকাবিলা করার।

মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশারের সঞ্চালনায় আলোচনায় সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সহসম্পাদক আবদুস সালাম আজাদ, শহিদুল ইসলাম বাবুল, কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য প্রকৌশলী ইশরাক হোসেন, মহানগর দক্ষিণের সহসভাপতি নবী উল্লাহ নবী, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রশীদ হাবিবসহ মহানগরের নেতারা বক্তব্য রাখেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com