স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ, ধরাছোঁয়ার বাইরে অভিযুক্তরা

0

প্রাইভেট থেকে ফেরার পথে চেতনানাশক দিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনার দশদিনেও অভিযুক্তদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। এ নিয়ে ভুক্তভোগি পরিবার ও স্থানীয়দের মাঝে ক্ষোভ বিরাজ করছে।

গত ১৪ ফেব্রুয়ারি (রোববার) গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার নতুন বাজার বটতলা থেকে তিন যুবক নবম শ্রেণির ওই ছাত্রীকে ইজিবাইকে করে অন্যত্র তুলে নিয়ে ধর্ষণ করে। পরে শনিবার (২০ ফেব্রুয়ারি) স্কুল ছাত্রীর বাবা বাদি হয়ে মামলা দায়ের করেন।

মামলায় অভিযুক্তরা হলেন, মিতুল মল্লিক (২২), তার বন্ধু রাজিব শেখ (২৩) ও রসুল খান (২১)।

এরপর ধর্ষণের ঘটনা ধামাচাপা দেয়ার অভিযোগ ওঠায় সোমবার (২২ ফেব্রুয়ারি) তার সহপাঠীরা মানববন্ধন করে। মানববন্ধনে বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও স্থানীয় এলাকাবাসীরা যোগ দেন।

এ সময় টুঙ্গীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ বাবুল হোসেন ও পৌরমেয়র শেখ মোজাম্মেল হক টুটুল ২৪ ঘণ্টার মধ্যে আসামিদের গ্রেফতারের প্রতিশ্রুতি দেন।

এদিকে ধর্ষকের সহযোগী রাজিব শেখ অজ্ঞাত স্থান থেকে তার ফেসবুকে একটি ভিডিও প্রকাশ করে। মসজিদে দাঁড়িয়ে কোরআন শরীফ হাতে কান্না করে নিজেকে নির্দোষ দাবী করে সে।

টুঙ্গীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এফএম নাসিম বলেন, ‘আসামিদের গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে। খুব তাড়াতাড়ি অভিযুক্তদের ধরতে পারবো ‘

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com