কিশোরগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক গ্রেপ্তার

0 ৪০

শনিবার অনুষ্ঠেয় কিশোরগঞ্জ পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদের বাসায় অভিযান চালিয়েছে পুলিশ। বৃহস্পতিবার মধ্যরাত থেকে শুক্রবার ভোররাত পর্যন্ত পুলিশের এই অভিযানে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক মো. আমিনুল ইসলাম আশফাক গ্রেপ্তার হয়েছেন।

নির্বাচন অনুষ্ঠানের শেষ সময়ে এসে বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদের বাসায় আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানের ফলে নেতাকর্মীদের বাসাবাড়ি ছেড়ে আত্মগোপনে থাকতে হচ্ছে বলে জেলা বিএনপির তরফ থেকে অভিযোগ করা হয়েছে। কোন কারণ ছাড়াই ভোটের মাঠে আতঙ্ক ছড়াতে আইনশৃঙ্খলা বাহিনী অভিযানের নামে নেতাকর্মীদের গ্রেপ্তার ও হয়রানি করছে বলেও দাবি করেছে বিএনপি।

বিএনপি নেতাকর্মীরা জানিয়েছেন, বৃহস্পতিবার নির্বাচন কমিশনের বেঁধে দেয়া সময় পর্যন্ত কিশোরগঞ্জ পৌরসভায় শান্তিপূর্ণ পরিবেশে আওয়ামী লীগ ও বিএনপি প্রার্থীর সমর্থনে সর্বশেষ বিশাল পথসভার মাধ্যমে প্রচারণা শেষ হয়। প্রচারণার সময় শেষ হওয়ার পর রাত দুইটার দিকে শহরের শোলাকিয়া এলাকার বাসা থেকে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও পৌর বিএনপির আহ্বায়ক মো. আমিনুল ইসলাম আশফাককে গ্রেপ্তার করে পুলিশ।

এছাড়া জেলা বিএনপির সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক তারিকুজ্জামান পার্নেল, জেলা ছাত্রদলের সভাপতি মো. মারুফ মিয়া, সাধারণ সম্পাদক নেভিনসহ অন্তত ২০ নেতাকর্মীর বাসায় একাধিকবার হানা দেয় আইনশৃঙ্খলা বাহিনী।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com