আওয়ামী এক দলীয় শাসন থেকে মানুষ মুক্তি চায়: মির্জা ফখরুল

0

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশে গণতন্ত্র নেই। চলছে এক দলীয় শাসন। দেশবাসী এ শাসন ব্যবস্থা থেকে মুক্তি চায়। সে জন্য আগামী (১৬ জানুয়ারি) নির্বাচনে গণতন্ত্র প্রতিষ্ঠার স্বার্থে ধানের শীষে ভোট দিতে হবে।

গতকাল বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) দিনাজপুর শহরের রামনগর মোড়ে ১ নম্বর ওয়ার্ড বিএনপি আয়োজিত দিনাজপুর পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থী সৈয়দ জাহাঙ্গীর আলমের ধানের শীষ প্রতীকের পক্ষে নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

মির্জা ফখরুল বলেন, ‘দেশের একদলীয় শাসন থেকে পরিত্রাণ পেতে ১৬ জানুয়ারির দিনাজপুর পৌর নির্বাচনে ধানের শীষে ভোট দিতে হবে।’

তিনি বলেন, ‘গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনের অংশ হিসেবেই আমরা এই পৌর নির্বাচনে অংশ নিয়েছি। এ নির্বাচনে ধানের শীষের বিজয় মানে এদেশের গণমানুষের বিজয়। ধানের শীষের বিজয় মানে দেশের গণতন্ত্রের বিজয়।’

১ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি মো. আবেদ আলীর সভাপতিত্বে পথসভায় বিশেষ অতিথির বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. জাহিদ হোসেন। অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক ও সাবেক সংসদ সদস্য রেজিনা ইসলাম, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হাসানুজ্জামান উজ্জ্বল, সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাড. মোফাজ্জল হোসেন দুলাল, আক্তারুজ্জামান জুয়েল, মাহবুবুল হক হেলাল, মোকাররম হোসেন এবং পৌর মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com