ব্যবসায়ীর কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি স্বেচ্ছাসেবক লীগ নেতার

0

টাঙ্গাইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মো. আব্দুল মোমেনের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ পাওয়া গেছে। সোলায়মান নামের এক ব্যবসায়ী মির্জাপুর থানায় তার বিরুদ্ধে পাঁচ লাখ টাকা চাঁদা দাবির লিখিত অভিযোগ দিয়েছেন। পুলিশ অভিযোগটি তদন্ত করছে বলে জানিয়েছেন তদন্তকারী কর্মকর্তা।

লিখিত অভিযোগে জানা যায়, উপজেলার রোয়াইল দক্ষিণপাড়া জামে মসজিদের সভাপতির দায়িত্ব থাকা সোলায়মান রোয়াইল দক্ষিণপাড়া বাজারের হাজী মার্কেটে মা স্যানিটারি নামের একটি দোকানে দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসছেন। তার সঙ্গে জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি উত্তর রোয়াইল গ্রামের মৃত মতিয়ার রহমানের পুত্র মো. আব্দুল মোমেনের দীর্ঘদিনের বিরোধ রয়েছে। বিরোধের জের ধরে মোমেনের নেতৃত্বে এলাকার আব্দুল বারেক দেওয়ান, কামাল দেওয়ান, ফিরোজ খান, মামুন সিকদার, আব্দুল জলিল দেওয়ান, শামসুল দেওয়ান, ফরহাদ খান ও সাইফুল গত ১১ ডিসেম্বর তার ব্যবসাপ্রতিষ্ঠানে গিয়ে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করেন।

চাঁদার টাকা না পেলে মালামাল লুটপাটসহ তাকে খুন করে লাশ গুম করারও হুমকি দেয়া হয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

সোলায়মান গত ১৪ ডিসেম্বর টাঙ্গাইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মো. আব্দুল মোমেনসহ ৯ জনের নাম উল্লেখ করে মির্জাপুর থানায় চাঁদাবাজির লিখিত অভিযোগ করেছেন।

এ বিষয়ে টাঙ্গাইল জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মো. আব্দুল মোমেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, সোলায়মানের সঙ্গে পারিবারিক বিরোধ আগে ছিল। এখন নেই।

তিনি দাবি করেন, অভিযোগে চাঁদা চাওয়ার যে তারিখ উল্লেখ করা হয়েছে ওইদিন তিনি এলাকায় ছিলাম না। তাকে সামাজিকভাবে হেয় করতে মিথ্যা ও সাজানো অভিযোগ দায়ের করা হয়েছে।

মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) ও তদন্তকারী কর্মকর্তা মো. রুবেল হোসেন বলেন, অভিযোগের বিষয়ে তদন্ত চলছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com