আনুশকা ধর্ষণ-হত্যা: সাক্ষ্য দিলেন দিহানের বাসার দারোয়ান

0

রাজধানীর কলাবাগানে ডলফিন রোড এলাকায় মাস্টারমাইন্ড স্কুলের ‘ও’ লেভেল শিক্ষার্থী আনুশকা নূর আমিনকে ধর্ষণ ও হত্যার মামলায় একমাত্র আসামি ইফতেখার ফারদিন দিহানের বাসার দারোয়ান দুলাল মিয়া আদালতে সাক্ষ্য দিয়েছেন।

মঙ্গলবার (১২ জানুয়ারি) বিকেলে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুল রশিদের আদালত ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় দুলালের জবানবন্দি নেন।

সংশ্লিষ্ট আদালতের সাধারণ নিবন্ধন (জিআর) শাখার ওমেদার মোহাম্মদ সরোয়ার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। 

পুলিশের জিজ্ঞাসাবাদে যা বলছে দারোয়ান দুলাল: ঘটনার দিন সকাল থেকেই দুলাল দিহানদের বাসার গেটে ডিউটিতে ছিলেন। ওই দিন বাসায় দিহান ছাড়া আর কেউ নেই বলে জানতেন তিনি। আনুমানিক দুপুরের দিকে দিহানদের বাসায় একটি মেয়েকে (আনুশকা) সে যেতে দেখে। আনুশকা বাসার ভেতরে যাওয়ার আনুমানিক ১ ঘণ্টার মধ্যে তাকে অচেতন অবস্থায় দিহান বের করে গাড়িতে (হাসপাতালের উদ্দেশ্যে) করে চলে যায়। আনুশকা যখন দিহানদের বাসায় যায় তখন সে একাই ছিল এবং তাকে হাসপাতালের নেয়ার সময় দিহান ছাড়া আরও কেউ ছিল না।

গত বৃহস্পতিবার (৭ জানুয়ারি) ঘটনার পর থেকেই পলাতক ছিলেন দিহানের বাসার দারোয়ান দুলাল মিয়া। পরে গতকাল সোমবার (১১ জানুয়ারি) মামলার সাক্ষী হিসেবে দুলাল মিয়াকে পুলিশ হেফাজতে নেয়া হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা কলাবাগান থানার পুলিশ পরিদর্শক আ ফ ম আসাদুজামান ব্রেকিংনিউজকে জানিয়েছেন, দিহানদের বাড়ির দারোয়ান দুলাল মিয়া পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, ঘটনার দিন দিহানের বাসায় একাই সেখানে গিয়েছিলেন আনুশকা। ঘটনার পর দিহান একাই গাড়িতে করে আনুশকাকে হাসপাতালে নিয়ে যায়। বাসার ভেতরে ও হাসপাতালে যাওয়ার সময় দিহানের সঙ্গে কেউ ছিল না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com