ছাত্রলীগ মা-বোনদের জন্য আতঙ্কের বিষয়ে পরিণত হয়েছে: নেজামে ইসলাম পার্টি

0

সিলেটে ছাত্রলীগ কর্তৃক গণধর্ষণের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সভাপতি মাওলানা সরওয়ার কামাল আজিজী বলেছেন, ধর্ষন নিয়ন্ত্রণে ব্যর্থ ভোটবিহীন সরকার আমাদের প্রিয় দেশকে একটি অকার্যকর ও ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে। ছাত্রলীগ-যুবলীগ সারাদেশের মা-বোন এবং অভিভাবকদের জন্য আতঙ্কের বিষয়ে পরিণত হয়েছে।

শনিবার (৩ অক্টোবর) পুরানা পল্টনস্থ পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সভায় তিনি এসব কথা বলেন।

মাওলানা সরওয়ার কামাল আজিজী বলেন, দুর্নীতি, লুটপাট এবং নারী ধর্ষণ মুক্ত সমাজ গড়তে হলে ইসলামী সমাজ ব্যবস্থা প্রতিষ্ঠার বিকল্প নেই।

ভারতের আদালত কর্তৃক শহীদ বাবরী মসজিদ ধ্বংসের উসকানিদাতা উগ্র হিন্দুত্ববাদীদের বেকসুর খালাস দেওয়ার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, ১৯৯২ সালের ৬ ডিসেম্বর ৫০০ বছরের ঐতিহাসিক বাবরী মসজিদ ভেঙ্গে গুঁড়িয়ে দেওয়ার দৃশ্য বিশ্বের ১৫০ কোটি মুসলমান দেখেছে এবং প্রতিবাদ প্রতিরোধে অগ্রণী ভূমিকা রেখেছে। সুতরাং প্রহসনের এই রায় প্রত্যাহার করতে হবে। অন্যথায় ভারতকে এর চূড়ান্ত পরিণতির অপেক্ষা করতে হবে।

হেফাজতে ইসলামের আমীর আল্লামা শাহ আহমদ শফী রহ. এর জীবনকর্ম অবদান পর্যালোচনা করে মাওলানা সরওয়ার কামাল আজিজী বলেন, নাস্তিক-মুরতাদ ও ব্লগারদের বিরুদ্ধে যে আন্দোলন গড়ে তুলেছিলেন তা শেষ হয়ে যায়নি। আগামী যোগ্য নেতৃত্বের মাধ্যমে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলা হবে ইন-শা আল্লাহ।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পার্টির উপদেষ্টা মাওলানা ফজলুর রহমান, সিনিয়র নায়েবে আমীর মাওলানা আব্দুল মাজেদ আতহারী, নায়েবে আমীর আবদুর রহমান চৌধুরী, মহাসচিব মাওলানা মুসা বিন ইজহার, সিনিয়র যুগ্ম-মহাসচিব মাওলানা মোস্তাফিজুর রহমান মাহমুদী, সংগঠন সচিব মাওলানা আবু তাহের খান, অর্থসচিব সৈয়্যদ একেএম কামরুল বারী, যুব বিষয়ক সচিব অধ্যাপক নজরুল ইসলাম চৌধুরী, স্বাস্থ্য বিষয়ক সচিব মাওলানা ফজলুল করিম জিহাদী,

সহকারি অর্থসচিব মাওলানা আনোয়ারুল কবীর, সাহিত্য বিষয়ক সচিব মুফতী শরীফু্র রহমান, কৃষি বিষয়ক সচিব মাওলানা গোলাম কিবরিয়া, সহকারী দফতর সচিব মাওলানা জহিরুল ইসলাম, মুফতী মাহমুদ হাসান সিরাজী, মাওলানা কামরুল ইসলাম ফরিদপুরী, ইসলামী ছাত্র সমাজের সভাপতি আতিকুর রহমান সিদ্দিকী প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com