মাদক চক্রের খোঁজে আটক অভিনেত্রী

0

তারকাদের মাদক গ্রহণ নিয়ে বলিউডে চলছে ভীষণ হইচই। সেই তালিকায়  যুক্ত হলো কন্নড় চলচ্চিত্র জগত। স্যান্ডেলউড মাদক চক্র মামলায় অভিনেত্রী রাগিনী দ্বিবেদীকে আটক করেছে সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ তথা সিসিবি। শুক্রবার সকালে তার বাড়িতে তল্লাশি চালানো হয়।

ভারতীয় গণমাধ্যম জানায়, ভোর সাড়ে ৬টা নাগাদ সিসিবি হানা দেয় রাগিনী দ্বিবেদীর বেঙ্গালুরুর বাড়িতে।

এই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য বৃহস্পতিবার অভিনেত্রীকে তলব করেছিল ক্রাইম ব্রাঞ্চ। তবে নিজে না গিয়ে আইনজীবীকে পাঠান রাগিনী।

ইনস্টাগ্রাম পোস্টে জানান, এত কম সময়ের মধ্যে তাকে ডেকে পাঠানোয় হাজিরা দেওয়া সম্ভব হয়নি। ৭ সেপ্টেম্বর হাজিরা দেবেন। এরপরই শুক্রবার সকালবেলায় বাড়িতে তল্লাশি চালায় সিসিবি। সেই সময় বাড়িতেই ছিলেন রাগিনী। তাকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয়েছে।

সিসিবি তলব করার পর বৃহস্পতিবার নিজের ফোন বদলে ফেলেন অভিনেত্রী। এ ঘটনায় তার বাড়িতে তল্লাশি চালানোর জন্য আদালতের দ্বারস্থ হয় ক্রাইম ব্রাঞ্চ। আদালত অনুমতি দেয়।

২১ আগস্ট কর্ণাটকে একটি মাদক চক্রের সন্ধান পায় পুলিশ। গ্রেপ্তার করা হয় বেশ কয়েকজন মাদক পাচারকারীকে। অভিযুক্ত একজনের ডায়েরিতে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির ১৫ জনের নামের উল্লেখ রয়েছে। দিনকয়েক আগেই রাগিনীর বন্ধু রবিকে গ্রেপ্তার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করে মাদক মামলায় কন্নড় অভিনেত্রীর জড়িত থাকার তথ্য পেয়েছে সিসিবি।

একই দিন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে মাদকের যোগসূত্র খুঁজতে অভিনেতার বাড়ির ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা ও রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তীকে আটক করেছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com