ত্রাণের দাবিতে ইউনিয়ন পরিষদ ঘেরাও: চেয়ারম্যানকে মারধর

0

ত্রাণের দাবিতে ইউনিয়ন পরিষদ ঘেরাওয়ের ঘটনা ঘটেছে। এ সময় ত্রাণবঞ্চিতরা চেয়ারম্যানকে মারধর করে। বৃহস্পতিবার সকালে ঝিনাইদহে সদর উপজেলার পাগলা কানাই ইউনিয়নে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সকালে পাগলা কানাই ইউনিয়নের বাড়িবাথান, ফকিরাবাদ ও রাজাপুর গ্রামের কয়েক শ নারী-পুরুষ ইউনিয়ন পরিষদ ঘেরাও করে ত্রাণের দাবিতে বিক্ষোভ করে। তাদের দাবি, চেয়ারম্যান তাদের কাছ থেকে ভোটার আইডি কার্ড নেয় কিন্তু কোনো ত্রাণ সহায়তা দেয় না। বিক্ষোভ শুরু হওয়ার পর চেয়ারম্যান কে এম নজরুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছান। বিক্ষোভকারীরা ত্রাণ দাবি করলে তর্কাতর্কির এক পর্যায়ে চেয়ারম্যান বিক্ষোভকারী এক নারীকে ধাক্কা দিয়ে ফেলে দেন। তখন উপস্থিত বিক্ষোভকারীরা ক্ষিপ্ত হয়ে চেয়ারম্যানকে মারধর করে। চেয়ারম্যান দৌড়ে ইউনিয়ন পরিষদের ভিতরে ঢুকে যান। চেয়ারম্যানের সহযোগীরা তাকে ইউনিয়ন পরিষদের ভিতরে নিয়ে রক্ষা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিত নিয়ন্ত্রনে আনে।

চেয়ারম্যান কে এম নজরুল ইসলাম বলেন, এখন পর্যন্ত সরকারিভাবে ১০ টন চাল বরাদ্দ পেয়েছি। সংশ্লিষ্ট ওয়ার্ডের মেম্বর ও স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের সমন্বয়ে তালিকা করে সুষ্ঠুভাবে বন্টন করা হয়েছে। এরপরও বাড়িবাথান, ফকিরাবাদ ও রাজাপুর গ্রামের ৫ শ পরিবারের জন্য উপজেলা পরিষদ থেকে বরাদ্দ করা হয়েছে। তার তালিকা করা হচ্ছিল। বৃহস্পতিবার সন্ধ্যায় ত্রাণ সহযোগিতার কথা ছিল। এর মাঝেই ষড়যন্ত্রমুলকভাবে লোকজন ইউনিয়ন পরিষদ ঘেরাও করে। আমি তাদের শান্ত করার চেষ্টা করলে পুর্বপরিকল্পিতভাবে আমার ওপর হামলা হয়।

এ ব্যাপারে সদর থানার ওসি মিজানুর রহমান বলেন, ঘটনার সংবাদ শুনে ঘটনাস্থলে গিয়েছিলাম। সেখানে গিয়ে তাদের ত্রাণ দেওয়ার আশ্বাস দিলে বিক্ষুব্ধরা বাড়ি ফিরে যায়। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com