ফ্রি’তে ব্র্যান্ডের কাজ করে দেব, বিনিময়ে রেশন দিন : আফ্রিদি

0

বিশ্ব ক্রিকেটে শহীদ আফ্রিদির জনপ্রিয়তা আকাশছোঁয়া। তার ইমেজ ব্যবহার করে বাণিজ্যিকভাবে লাভবান হয়েছে অনেক বড় বড় ব্র্যান্ড। আফ্রিদিও রোজগার করেছেন মোটা অংকের অর্থ। তবে এবার আর টাকা চাই না পাকিস্তানের সাবেক অলরাউন্ডারের। বিখ্যাত সব ব্র্যান্ডকে বিনা পারিশ্রমিকে কাজ করে দিতে চান, বিনিময়ে শুধু রেশন আর ত্রাণ তহবিলে সাহায্য করলেই হবে।

করোনায় বিপর্যস্ত পুরো পৃথিবী। পাকিস্তানের মতো এশিয়ার দেশগুলো তো আরও বড় বিপদে। এখানে খেটে খাওয়া মানুষরা বেকার হয়ে পড়েছেন। তাদের বেঁচে থাকাই এখন কঠিন। বিত্তবানদের একটু সহায়তা হয়তো অনেকের জীবন বাঁচাতে পারে।

খেলার জগতের মানুষরা এই সময়টায় এগিয়ে আসছেন। যার যার মতো চেষ্টা করছেন। যাদের সামর্থ্য বেশি, তারা বেশি সাহায্য দিচ্ছেন। তবে আফ্রিদি যেন খাওয়া দাওয়া বাদ দিয়ে দিয়েছেন। দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন অসহায়দের জন্য।

পাকিস্তানি অলরাউন্ডারের ‘শহীদ আফ্রিদি ফাউন্ডেশন’ নামে একটি সেবামূলক প্রতিষ্ঠান আছে আগে থেকেই। করোনার এই দুঃসময়ে প্রতিষ্ঠানের হয়ে রাত দিন কাজ করছেন আফ্রিদি। গরিব পরিবারগুলোতে রেশন পৌঁছে দিচ্ছেন প্রতিদিনই।

এবার অসহায় মানুষদের জন্য সাহায্য আরও বাড়ানোর চেষ্টায় নামি দামি ব্র্যান্ডগুলোকে একটি প্রস্তাব দিলেন ‘বুমবুম’খ্যাত পাকিস্তানি এই ক্রিকেটার। এর আগে অনেক ব্র্যান্ডের হয়েই বিজ্ঞাপন করেছেন, এবার তাদের বিনা পারিশ্রমিকে কাজ করে দিতে চান, বিনিময়ে চান সাহায্য।

সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন আফ্রিদি। যেখানে তিনি বলছেন, ‘আমি সৌভাগ্যবান যে, বিজ্ঞাপন ও প্রচারের জন্য বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি। এখন করোনা আক্রান্তদের জন্য কাজ করছি। সমস্ত ব্র্যান্ডের কাছে আমার একটা প্রস্তাব আছে : ব্যক্তিগতভাবে বিনা পারিশ্রমিকে ব্র্যান্ডের জন্য কাজ করব, তার বিনিময়ে আমি শুধু রেশন আর ত্রাণ তহবিলে অর্থ সাহায্য চাই।’

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com