নাটোরে পুলিশি বাধায় বিএনপির মিছিল পণ্ড

0

নাটোর বিএনপির মিছিল পুলিশি বাধায় পণ্ড হয়ে গেছে। এদিকে ওই বিক্ষোভ মিছিলে যোগ দিতে গিয়ে শহরের স্টেশন এলাকায় সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম সুমন। আহত সুমনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ হামলার জন্য আওয়ামী লীগকে দায়ী করেছে বিএনপি।

আজ শনিবার বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে শহরের আলাইপুরে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয় থেকে মিছিল বের করতে পুলিশি বাধায় তা পণ্ড হয়ে যায়। পরে তারা দলীয় কার্যালয়ের মধ্যে সংক্ষিপ্ত সভা শেষে এর প্রতিবাদ জানিয়ে বিএনপি নেতারা বলেন, ক্ষমতাসীনরা বিরোধী মতকে সহ্য করতে বাড়ছে না। তাই সব ধরনের কর্মসূচিকে ভয় করে তা সফল হতে দিচ্ছে না। কারণ তারা জানে বিএনপি মাঠে নামতে পারলে তারা জনরোষ ঠেকাতে পারবে না। সারা দেশের মানুষ বিএনপির আন্দোলনের সাথে মাঠে নেমে আসবে। তাই সকল কর্মসূচি ঠেকাতে সন্ত্রাসী বাহিনী দিয়ে পুলিশ দিয়ে প্রতিহত করছে।

এদিকে এর আগে দলীয় কর্মসূচিতে যোগ দিতে শহরে আসার সময় স্টেশন এলাকায় ছাত্রদল নেতা সুমনের ওপর হামলা করে সন্ত্রাসীরা। আহত সুমনকে প্রথমে নাটোর সদর ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com