শ্রীলংকার মতো পরিস্থিতির দিকে বাংলাদেশ: মেজর হাফিজ

0

বরিশালে কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহম্মদ (বীরবিক্রম) বলেছেন, রাতের আঁধারে নির্বাচিত অযোগ্য সরকার গণতন্ত্র বিদায় করে দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। বর্তমানে দেশ শ্রীলংকার মতো পরিস্থিতির দিকে এগুচ্ছে। এখন নিজেদের অবস্থান ধরে রাখতে হলে অবিলম্বে তত্ত্বাবধায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করেন। তা না হলে শ্রীলংকার প্রধানমন্ত্রীসহ মন্ত্রী-নেতাদের মতো পরিণতি অপেক্ষা করছে।

দেশব্যাপী সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে নগরীর দলীয় কার্যালয়ের সামনে শনিবার বেলা ১১টায় জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

মেজর হাফিজ বলেন, আওয়ামী লীগ নতুন করে ইভিএম ভোটের ষড়যন্ত্র শুরু করেছে। আমরা এভিএমে বিশ্বাসী নই। এই সরকার যা আয় করে তার চেয়ে বেশি ব্যয় করে। সরকার মনে করে দেশ জাহান্নামে যাক আমরা ক্ষমতায় থাকবোই। সরকারি দলের নেতারা দেশের উন্নয়ন দেখিয়ে হাজার হাজার কোটি টাকা বিদেশ পাচার করার পরও বিচার হয় না। অথচ বিএনপির নেতাকর্মীদের ওপর জেলজুলুম চালানো হচ্ছে।

বরিশাল মহানগর বিএনপি আহবায়ক মো. মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বরিশাল বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি মেজবাহ উদ্দিন আহমেদ ফরহাদ, সাবেক এমপি আবুল হোসেন খান, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মাদ রহমাতউল্লাহ, আলহাজ্ব এবায়েদুল হক চাঁন, জেলা বিএনপি আহবায়ক অ্যাড মজিবর রহমান নান্টু, উত্তর জেলা বিএনপি আহবায়ক বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মো. শহিদুল্লাহ. সদস্য সচিব মিজানুর রহমান মুকুল প্রমুখ।

সভা সঞ্চালনা করেন যৌথভাবে মহানগর বিএনপির সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদ ও জেলা বিএনপির (দক্ষিণ) সদস্য সচিব আকতার হোসেন মেবুল প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com