গোশত খাওয়া হলো না স্কুলছাত্রী মরিয়মের

0

খুলনার পাইকগাছা উপজেলার রাড়ূলীর ষষ্টিতলা এলাকায় শনিবার (১৪ মে) সকালে মরিয়ম নামে ৯ বছরের এক শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সে ওই এলাকার জুলফিকার গাজীর মেয়ে।

ঘটনাটি আত্মহত্যা নাকি অন্যকিছু তাৎক্ষণিক তা জানা সম্ভব না হলেও ধারণা করা হচ্ছে, সে মায়ের উপর অভিমান করে আত্মহত্যা করে থাকতে পারে।

স্বজনরা জানায়, মরিয়ম স্কুলে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে দেখে তার মা বাড়ির বাইরে যান। এর আগে মরিয়ম গোশত খেতে চাওয়ায় তার বাবা তা আনতে বাজারে যান। কিছুক্ষণ পর মা বাড়ি ফিরে দেখেন মরিয়ম ঘরের আড়ায় ঝুলন্ত অবস্থায় দাপাদাপি করছে।

তাৎক্ষণিক মরিয়মকে উদ্ধার করে প্রথমে স্থানীয় গ্রাম্য ডাক্তার ও পরে তার অবস্থা খারাপ দেখে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় কর্তব্যরত চিকিৎসক জানান, হাসপাতালে নেয়ার আগেই তার মৃত্যু হয়েছে।

পারিবারিক সূত্র দাবি করছে, মরিয়মের সাথে তাদের কারো কোনোপ্রকার ঝগড়া-বিবাদ কিংবা রাগারাগি হয়নি। মা-বাবার অনুপস্থিতিতে আকস্মিক তার আত্মহত্যার বিষয়টি রীতিমতো রহস্যজনক বলে দাবি করছেন স্থানীয়রা।

এ ব্যাপারে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউর রহমান শিশুটির পরিবারের উদ্ধৃতি দিয়ে জানান, সকালে সে মায়ের কাছে স্কুলের টিফিনে গোশত খেতে চায়। তবে এদিন তার মা ডিম দিয়ে পরের দিন গোশত দেবে বলে টিফিন নিয়ে স্কুলে যেতে বলে। এরপর সে স্কুলে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে দেখে মা বাড়ির বাইরে যাওয়ার সুযোগে ঘরের আড়ায় গলায় ওড়না পেঁচিয়ে সে আত্মহত্যা করে।

লাশের সুরতহাল রিপোর্ট হলেও পরিবারের দাবির প্রেক্ষিতে লাশ ময়নাতদন্তের জন্য না পাঠিয়ে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com