সাবেক এমপি নূর আফরোজের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

0

জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের দায়ে বগুড়ার সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য নূর আফরোজ বেগম ওরফে জ্যোতির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। দুর্নীতি দমন কমিশনের (দুদক) মামলায় বুধবার (১১ মে) বগুড়ার বিশেষ জজ আদালতের বিচারক এমরান হোসেন চৌধুরী এ আদেশ দেন।

নূর আফরোজ বেগম বগুড়া জেলা বিএনপির সাবেক উপদেষ্টা। তিনি বগুড়া থেকে অষ্টম জাতীয় সংসদের সংরক্ষিত আসনে সংসদ সদস্য হন।

বগুড়ায় দুদকের আইনজীবী আবুল কালাম আজাদ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, বুধবার মামলার যুক্তিতর্কের দিন ধার্য ছিল। এ সময় নূর আফরোজ বেগমের আইনজীবী সময় প্রার্থনা করেন। কিন্তু আদালত সময় আবেদন না মঞ্জুর করে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

দুদকের বরাত দিয়ে আইনজীবী বলেন, জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের সত্যতা পেয়ে দুদকের সহকারী পরিচালক ফারুক আহমেদ ২০১৪ সালের ডিসেম্বরে নূর আফরোজ বেগমের বিরুদ্ধে মামলা করেন।

দুদক জেলা সমন্বিত কার্যালয়ের তৎকালীন উপপরিচালক আনোয়ারুল হক এই মামলার তদন্ত করেন। তদন্ত শেষে তার বিরুদ্ধে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন এবং সম্পদের তথ্য গোপন করায় আদালতে অভিযোগপত্র জমা দেন আনোয়ারুল হক।

অভিযোগপত্রে উল্লেখ করা হয়, নূর আফরোজ বেগম ২৮ লাখ ১৭ হাজার ১৮৪ টাকার সম্পদের কথা গোপন করে মিথ্যা তথ্য প্রদান করেছেন এবং ৫৩ লাখ ২২ হাজার ৭৯০ টাকার জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন করেছেন। ২০১৭ সালে এই মামলার বিচার কাজ শুরু হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com