অর্থনৈতিক দুরবস্থার প্রভাব পড়েনি লঙ্কান ক্রিকেটারদের ওপর!

0

শ্রীলঙ্কান ক্রিকেট দল বাংলাদেশে আসতে পারবেন কি না তা নিয়েই যথেষ্ট সন্দেহ-সংশয় ছিল। কিন্তু শেষ পর্যন্ত সব সংশয়, সন্দেহ কাটিয়ে অবশেষে রোববার দুপুরে বাংলাদেশে এসে পৌঁছেছে শ্রীলঙ্কান ক্রিকেট দল।

যেদিন লঙ্কানরা ঢাকায় এসে নেমেছে, সেদিনই বাংলাদেশ দল চলে গেছে চট্টগ্রামে। ১৫ মে প্রথম টেস্ট শুরুর আগে সেখানেই অনুশীলন করবে বাংলাদেশ দল। শ্রীলঙ্কান দল ঢাকাতেই থাকছে। ১১-১২ – এই দুদিন বিকেএসপিতে দুইদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে লঙ্কানরা।

রোববার ঢাকায় আসার পর আজ সোমবার মাঠে গিয়ে গা গরম করেছে লঙ্কান ক্রিকেটাররা। সেখানেই বাংলাদেশি মিডিয়ার সাথে কথা বলেছেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের সহকারী কোচ হিসেবে দায়িত্ব পালন করা নাভিদ নওয়াজ। যিনি এখন শ্রীলঙ্কা জাতীয় দলের সহকারী কোচ।

শ্রীলঙ্কায় ভয়াবহ অর্থনৈতিক সঙ্কটের মধ্যেও লঙ্কান ক্রিকেটাররা কিভাবে প্রস্তুতি নিয়েছে, কিভাবে বাংলাদেশে আসছে তারা? এ নিয়ে প্রশ্ন করা হলে নাভিদ নওয়াজ জানিয়েছেন, লঙ্কান ক্রিকেটারদের ওপর অর্থনৈতিক দুরবস্থার প্রভাব পড়েছিল?

জবাবে নাভিদ নওয়াজ বলেন, ‘এখনো পর্যন্ত আমার কাছে মনে হয় না এটা কোনোভাবে প্রভাব ফেলেছে। ক্রিকেটাররা তাদের ক্রিকেটীয় কার্যক্রমে ছিল, কঠোর পরিশ্রম করেছে। গত কয়েক মাস ধরে বেশ ভালো ট্রেনিং হয়েছে। আমি এ সময়ে ক্রিকেটারদের উপর কোনো প্রভাব পড়তে দেখিনি, অন্তত এখনো পর্যন্ত।’

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com