আগে সরকারের বিদায়, তার পর নির্বাচন: রেদোয়ান

0

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) মহাসচিব ড. রেদোয়ান আহমেদ বলেছেন, আওয়ামী লীগ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। কারণ তারা জানে সুষ্ঠু নির্বাচন হলে তাদের অস্তিত্বই থাকবে না। তাই আওয়ামী লীগ কখনই সুষ্ঠু নির্বাচন করবে না। আমরা এ সরকারের বিরুদ্ধে বৃহৎ ঐক্য গড়ে তুলে তাদের পতন ঘটাব। আমাদের আন্দোলন সরকারের পতনের আগে থামবে না। আগে এই সরকারকে বিদায়, তার পর নির্বাচন। এই সরকারের অধীনে কোনো নির্বাচনে ২০-দলীয় জোট তথা এলডিপি অংশ নেবে না।

শনিবার সন্ধ্যায় কুমিল্লার চান্দিনায় ঈদপরবর্তী শুভেচ্ছাবিনিময়কালে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। এলডিপি মহাসচিব রেদোয়ান আহমেদ গত চার দিন চান্দিনা উপজেলার পৌরসভা, গল্লাই, মাধাইয়া, মহিচাইল, দোল্লাইসহ বেশ কয়েকটি ইউনিয়নে গণসংযোগ করেন।

ড. রেদোয়ান বলেন, আওয়ামী লীগ সরকার দেশে একদলীয় শাসনব্যবস্থা প্রতিষ্ঠা করেছে। দেশে সাধারণ মানুষের কোনো মূল্য নেই, সর্বত্র চলছে আত্মীয়করণ। নিশি রাতের সরকার দেশ ও জনগণের সেবা নয়, আত্মীয়দের সেবা দিতে ব্যস্ত রয়েছে। চাকরি-বাকরি থেকে শুরু করে রাষ্ট্রীয় পদক পর্যন্ত সব কিছু দেওয়া হচ্ছে এমপি-মন্ত্রীদের আত্মীয়-স্বজনদের।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ জনবিরোধী সরকার। তারা জনগণের ভোটে নির্বাচিত হয়নি। আওয়ামী লীগ কখনও সুষ্ঠু ভোটে নির্বাচিত হয়নি। হতেও পারবে না। আওয়ামী লীগ যতবার ক্ষমতায় এসেছে, ষড়যন্ত্র করে এসেছে। ভোট চুরি করে এসেছে। তারা আগের দিন রাতে ভোট চুরি করেছে। বন্দুকের জোরে জোর করে ক্ষমতায় বসে আছে বলেও মন্তব্য করেন তিনি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com