বিএনপি নেতা হাবিবুর রহমান তোতার মৃত্যুতে তারেক রহমান-এর শোকবার্তা

0

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও পাবনা জেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান তোতা ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান।

আজ এক শোকবার্তায় বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, “ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান তোতা’র মৃত্যুতে তার শোকাহত পরিবার-পরিজনদের মতো আমিও গভীরভাবে সমব্যাথী। বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও পাবনা জেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক হিসেবে দলকে শক্তিশালী ও গতিশীল করতে তিনি নিবেদিতপ্রাণ ছিলেন। সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে তিনি গভীরভাবে বিশ্বাসী ছিলেন। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে গণতান্ত্রিক আন্দোলনে তার সক্রিয় অংশগ্রহণ ছিল প্রশংসনীয়। গণতান্ত্রিক সংগ্রামে তার অবদান পাবনাবাসী কখনো বিস্মৃত হবে না।

আমি ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান তোতা’র বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকার্ত পরিবারবর্গ, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।”

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এর শোকবার্তা

পৃথক শোকবার্তায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও পাবনা জেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান তোতা’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। শোকবার্তায় তিনি বলেন, “সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শণে তিনি গভীরভাবে বিশ্বাসী ছিলেন। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে গণতান্ত্রিক আন্দোলনে তিনি সাহসী ভূমিকা পালন করেছেন। পাবনা জেলায় দলকে সুসংগঠিত করতে তিনি নিরলস পরিশ্রম করে গেছেন। তার অবদান কখনো ভুলবার নয়।

আমি তার রুহের মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবার-পরিজন ও শুভাকাঙ্খীদের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।”

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com