পদত্যাগ করতে পারেন শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী মাহিন্দা রাজাপাকসে

0

শ্রীলঙ্কার মন্ত্রিসভা জানিয়েছে, শ্রীলঙ্কার ভয়াবহ অর্থনৈতিক সঙ্কট মোকাবেলায় ব্যর্থ হয়ে পদত্যাগ করতে যাচ্ছেন দেশটির প্রধানমন্ত্রী মাহিন্দা রাজাপাকসে। রোববার এমন সংবাদ প্রকাশ করেছে হিন্দুস্তান টাইমস।

শ্রীলঙ্কার প্রেসিডেন্ট গোটাবায়া রাজাপাকসের অনুরোধে সাড়া দিয়ে পদত্যাগ করার ব্যাপারে সম্মত হয়েছেন দেশটির প্রধানমন্ত্রী মাহিন্দা রাজাপাকসে। শ্রীলঙ্কার ভয়াবহ অর্থনৈতিক সঙ্কট মোকাবেলা করতে জরুরি অবস্থা ঘোষণা করার পর এমন সংবাদ প্রকাশিত হয়েছে।

কলম্বো পেজ নামের একটি পত্রিকা তাদের প্রতিবেদনে জানিয়েছে, শ্রীলঙ্কার প্রেসিডেন্ট ভবনে মন্ত্রিসভার একটি বিশেষ অধিবেশনে মাহিন্দা রাজাপাকসে দেশটির প্রধানমন্ত্রীর পদ থেকে সরে যেতে রাজি হন। মন্ত্রিসভার এ বিশেষ অধিবেশে সভাপতি ছিলেন গোটাবায়া রাজাপাকসে।

এ বিষয়ে শ্রীলঙ্কার মন্ত্রিসভা জানিয়েছে, শ্রীলঙ্কার ভয়াবহ অর্থনৈতিক সঙ্কট মোকাবেলায় ব্যর্থ হয়ে পদত্যাগ করতে যাচ্ছেন দেশটির প্রধানমন্ত্রী মাহিন্দা রাজাপাকসে। মাহিন্দা রাজাপাকসে পদত্যাগ করলে তার নেতৃত্বাধীন শ্রীলঙ্কার মন্ত্রিসভাও ভেঙে দেয়া হবে।

এদিকে শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী মাহিন্দা রাজাপাকসে বলেছেন যে তার পদত্যাগই যদি হয় দেশটির অর্থনৈতিক সঙ্কটের একমাত্র সমাধান, তবে তিনি পদত্যাগ করবেন।

সূত্র : হিন্দুস্তান টাইমস

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com