‘পবিত্র ঈদ-উল ফিতরের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক’

0

মহান আল্লাহর অনুকম্পাক্ষমাঅনুগ্রহ  নৈকট্য লাভের লক্ষ্যে দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর ঈদউলফিতর বিশ্ব মুসলিমের জন্য এক অনন্য উপহার।

ঈদের দিনটি বড়ই আনন্দেরখুঁশির।  আনন্দ ছড়িয়ে পড়ে সবার মাঝেগ্রামগঞ্জেসারা বাংলায়সারা বিশ্বে।কেননা ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য সম্প্রীতি  ঐক্যের বন্ধন।ঠিক তেমনিভাবে ঈদ শান্তিসহমর্মিতা  ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়।সাম্যমৈত্রী  সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে।

ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক- এটাই হোক সকলের ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক।

ইসলামের মর্মার্থ ও অন্তর্নিহিত তাৎপর্য মানবতার মুক্তির দিশারি হিসেবে দিকে দিকে ছড়িয়ে পড়ুক, বিশ্ব ভরে উঠুক শান্তি আর সৌহার্দ্যে,পবিত্র ঈদ–উল ফিতরে এ প্রত্যাশা করার মধ্য দিয়েই বিশ্বের সকল নির্যাতিত, নিপীড়িত মুসলিম উম্মাহ, এবং গুম–খুন হওয়াদের পরিবার ও মিথ্যা মামলায় কারা বন্দীদের পরিজন সহ সকল সহকর্মী–সহযোদ্ধা ভাই–বোন আত্মীয় স্বজন সহ সকল শুভাকাঙ্ক্ষী ও শুভানুধ্যায়ীদেরকে জানাই পবিত্র ঈদ–উল–ফিতরের শুভেচ্ছা ও মোবারকবাদ, ঈদ মোবারক।

ডালিয়া লাকুরিয়া

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com