কুরুচিপূর্ণ, অশালীন, অসত্য বক্তব্য দিয়েছেন সিইসি: রিজওয়ানা

0

‘এক কোটি টাকার অনিয়মের অভিযোগসহ কিছু কুরুচিপূর্ণ, অশালীন, অসত্য বক্তব্য দিয়েছেন সিইসি। দেশের মর্যাদাপূর্ণ একটি সাংবিধানিক প্রতিষ্ঠানের সর্বোচ্চ পদে বসে তাকে এমন মিথ্যাচার করতে দেখে আমরা হতবাক।’

গতকাল শনিবার সুজনের এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সুশাসনের জন্য নাগরিকের (সুজন) সদস্য সৈয়দা রিজওয়ানা হাসান একথা বলেন।

সুজন সম্পাদক ড. বদিউল আলম মজুমদারের বিরুদ্ধে সিইসির বক্তব্যের পরিপ্রেক্ষিতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এর আগে বৃহস্পতিবার ‘আরএফইডি টক উইথ সিইসি’ শীর্ষক অনুষ্ঠানে কেএম নূরুল হুদা সুজনের বিরুদ্ধে কোটি টাকার অনিয়মের অভিযোগ করেন। তিনি বলেন, সুজন সম্পাদক ড. বদিউল আলম মজুমদার সিইসির সঙ্গে বারবার দেখা করে কাজ না পেয়ে নির্বাচন কমিশনের বিরুদ্ধে সমালোচনা করছেন।

নির্বাচন কমিশনের সঙ্গে বদিউল আলম মজুমদারের ব্যক্তিগত আর্থিক লেনদেনের কোনো সম্পর্ক নেই দাবি করে রিজওয়ানা বলেন, সিইসি হুদাকেই এসব অভিযোগের প্রমাণ দিতে হবে। একইসঙ্গে জবাব দিতে হবে, তার কাছে এ সম্পর্কে কোনোরূপ তথ্য থাকলে তিনি কেন তা প্রকাশ করলেন না? কেন অভিযোগটি তদন্ত করলেন না? দুর্নীতি দমন কমিশনেই বা কেন তা পাঠালেন না।

সৈয়দ রিজওয়ানা বলেন, একটি বিতর্কিত নির্বাচনের অকাট্য কিছু প্রমাণ ও তথ্য প্রকাশ করায় সুজন ও বদিউল আলম মজুমদারের ওপর কেএম নূরুল হুদার ক্ষিপ্ত হওয়ার যথেষ্ট কারণ রয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com