রাজধানীতে দুস্থদের মাঝে বিএনপির শীতবস্ত্র বিতরণ

0

রাজধানীর আদাবরে গরিব, দুস্থ ও অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে বিএনপি। শুক্রবার (১৪ জানুয়ারি) বিকেলে আদাবরের বিভিন্ন এলাকায় এসব শীতবস্ত্র বিতরণ করেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম।

এ সময় বিএনপি নেতা সালাম বলেন, সরকার জনগণের ভোটে নির্বাচিত নয় বলে গরিব-অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছে না। যদি জনগণের ভোটে তারা নির্বাচিত হতো তাহলে জনগণের প্রতি তাদের দায়িত্ববোধ থাকতো।

তিনি বলেন, বর্তমানে সবচেয়ে খারাপ অবস্থায় রয়েছে গরিব ও নিম্ন আয়ের মানুষ। একদিকে নিত্যপণ্যের বাজার আকাশ ছোঁয়া, তেল-গ্যাস-বিদ্যুতের দাম বাড়ছে অন্যদিকে করোনার কারণে মানুষ কাজ হারাচ্ছে। এভাবে চলতে থাকলে মানুষের বেঁচে থাকা কঠিন হয়ে পড়বে। কিন্তু সরকারের সেদিকে নজর নেই। তাদের কাজ একটাই কীভাবে দুর্নীতি করে হাজার হাজার কোটি টাকা আত্মসাৎ করা যায়, কীভাবে বিদেশে টাকা পাচার করা করা যায়, কীভাবে জোর করে মানুষের অধিকার কেড়ে নেওয়া যায়। কিন্তু আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দেশে করোনা শুরু হলে নেতাকর্মীদের দেশবাসীর পাশে থাকার নির্দেশ দিয়েছেন। শীতার্ত মানুষের পাশে থাকার নির্দেশ দিয়েছেন।

শীত বস্ত্র বিতরণকালে আরও উপস্থিত ছিলেন- বিএনপির কেন্দ্রীয় সহপ্রচার সম্পাদক শামীমুর রহমান শামীম, আদাবর থানা বিএনপির সভাপতি আক্তারুজ্জামান, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, মহানগর বিএনপি নেতা সোহেল প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com