আচরণবিধি ভেঙে আইভীর প্রচারণায় এমপি বাবু

0

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের মেয়র প্রার্থী ডা: সেলিনা হায়াৎ আইভীর নির্বাচনী সভায় যোগ দিয়েছেন নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু। শুক্রবার বিকেলে নগরীর ২ নং রেলগেটে সভা চলাকালে তিনি সেখানে উপস্থিত হন।

সিটি করপোরেশন নির্বাচনে প্রার্থীর প্রচারণায় কোনো সংসদ সদস্যের (এমপি) অংশ নেয়া স্পষ্টত আচরণবিধি লঙ্ঘন হলেও আইভীর প্রচারণায় যোগ দেন বাবু। শুধু তাই নয়, বেশ কয়েকবার তিনি প্রকাশ্যে আইভীর প্রচারণায় অংশ নিয়ে ভোট প্রার্থনা করেছেন।

শুক্রবার বিকেল ৩টার দিকে নারায়ণগঞ্জের ২নং রেলগেটে সড়ক বন্ধ করে চারটি ট্রাকের ওপর নির্মিত অস্থায়ী মঞ্চে সভা শুরু হয় আইভীর। সাড়ে ৩টার পর মঞ্চে আসেন এমপি বাবু। এ সময় স্থানীয় নেতাকর্মীদের সাথে কুশল বিনিময়ও করেন তিনি। পাশাপাশি মঞ্চে তাদের সাথে সেলফিও তোলেন বাবু। পরে বিকেল পৌণে ৪টার কিছু পরে সভাস্থল ত্যাগ করে চলে যান তিনি।

সিটি করপোরেশন নির্বাচনী আচরণ বিধিমালার ২২ ধারায় বলা হয়েছে, সরকারি সুবিধাভোগী অতিগুরুত্বপূর্ণ ব্যক্তিদের নির্বাচনী প্রচারণায় বা নির্বাচনী কার্যক্রমে অংশগ্রহণের বিষয়ে বিধিনিষেধ রয়েছে। ২০০৪ সালে আচরণবিধিতে এই ধারা সংযোজন করা হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com