কাভার্ডভ্যানের পেছনে বাসের ধাক্কায় যাত্রী নিহত

0

মুন্সিগঞ্জের শ্রীনগরে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে সিমেন্টবোঝাই কাভার্ডভ্যানের পেছনে বাসের ধাক্কায় এক যাত্রী নিহত ও ১০ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল ৮টার দিকে এক্সপ্রেসওয়ের বেজগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মারা যান বাসযাত্রী রিপন মিয়া (২২)।

আহতদের মধ্যে নূপুর রানী (৩১), শিব শংকর (৩০), মিরাজ (৩০), ইমরান (২৫), দুলাল (২৭), রাকিব ফরাজী (২০), মিল্টনকে (৩২) শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও বাকি তিনজনকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। আহতদের অধিকাংশের বাড়ি পিরোজপুর জেলায়।

প্রত্যক্ষদর্শী ও শ্রীনগর ফায়ারসার্ভিস সূত্রে জানা যায়, সকালে ঢাকা থেকে এক্সপ্রেসওয়ের মাওয়ামুখি লেন হয়ে শিমুলিয়া ঘাটে যাচ্ছিলো মেঘলা পরিবহনের যাত্রীবাহী বাসটি। সকাল ৮টার দিকে বাসটি বেজগাঁও এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে একই লেনে চলন্ত অপর একটি সিমেন্টবোঝাই কাভার্ডভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয়।

এতে দুমড়েমুচড়ে যায় বাসের সামনের অংশ। ঘটনাস্থলেই নিহত হন এক বাসযাত্রী। আহত হন আরো ১০ যাত্রী। তবে কাভার্ডভ্যানের চালক-হেলপার অক্ষত আছেন।

হাসাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবজাল হোসেন জানান, দুর্ঘটনার খবর পেয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। নিহতের মরদেহ ও দুর্ঘটনা কবলিত গাড়ি পুলিশ হেফাজতে রয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com