বিধিনিষেধ রাজনৈতিক উদ্দেশ্য প্রনোদিত: প্রিন্স

0
বিএনপি’র সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ্ প্রিন্স বলেছেন, আওয়ামী সরকার করোনার নামে বিধিনিষেধ আরোপ করে চলমান আন্দোলন দমন করতে চায়। সরকারের উদাসীনতা, ব্যার্থতায় কোথাও স্বাস্থ্য বিধি মানার বালাই নাই। করোনার বিস্তার যদি ঘটেই থাকে, তার জন্য দায়ী সরকার। তারা ২ বছরে ৩০% টিকার ব্যবস্থাও করতে পারে নাই।

 

তিনি বলেন, স্বাস্থ্য বিধি মেনে, মাস্ক ব্যবহার করে যদি সব চলতে পারলে সমাবেশও মাস্ক ব্যবহার করে, স্বাস্থ্য বিধি মেনে করা যাবে। বিধিনিষেধ রাজনৈতিক উদ্দেশ্য প্রনোদিত। তিনি নেত্রকোণার বিএনপি ও অঙ্গ সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি ১৭ জনুয়ারী নেত্রকোণা জেলা সমাবেশ সফল করতে সর্বাত্মক প্রস্তুতি নেয়ার আহ্বান জানান।

 

গতকাল মঙ্গলবার (১১ জানুয়ারি), দুপুরে আগামী ১৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য নেত্রকোণা জেলা সমাবেশ সফল করতে জেলা বিএনপির প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

নেত্রকোণা জেলা বিএনপির আহ্বায়ক ডা.আনোয়ারুল হকের সভাপতিত্বে ও সদস্য সচিব ড. রফিকুল ইসলাম হিলালীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক এড.ওয়ারেস আলী মামুন।
বক্তব্য রাখেন বিএনপির সহ কৃষি বিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল ফারুক, সহ ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল বারী ড্যানী, কেন্দ্রীয় সদস্য ড.আরিফা জেসমিন নাহিন, জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযাদ্ধা আশরাফ উদ্দীন খান, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এড.মাহফুজুল হক, বজলুর রশীদ পাঠান, মনিরুজ্জামান দুদু, বিএনপি নেতা আবু তাহের তালুকদার, আব্দুল মান্নান তালুকদার, বীর মুক্তিযাদ্ধা রহমত আলী, ডা.দেলোয়ার হোসেন টিটু প্রমুখ ।
সভায় নেত্রকোণা জেলা, উপজেলা, পৌর বিএনপি এবং অঙ্গ সংগঠনের জেলা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com