‌সঠিক জ্ঞানে আলোকিত হয়ে শিক্ষার্থীরা এদেশে নেতৃত্ব দিবে: রকিবুল ইসলাম বকুল

0

শিক্ষার্থীরা সঠিক জ্ঞানে আলোকিত হয়ে এদেশের নেতৃত্ব দিবে বলেছেন খুলনা-৩ আসনে বিএনপি মনোনীত প্রার্থী আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় মঙ্গলবার দুপুরে খালিশপুরে মাদ্রাসায় এতিম শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র ও খাবার বিতরণকালে তিনি এ কথা বলেন।

খালিশপুর থানা বিএনপির সাবেক সিনিয়র সহ সভাপতি আবুল কালাম জিয়ার সভাপতিত্বে উক্ত শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির সহ প্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম, যুবদল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, সাবেক কেন্দ্রীয় ছাত্রদল সহ সভাপতি শফি মোহাম্মদ খান।

এসময় প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল বলেন, প্রতিবছরের ন্যায় এবারো প্রবল শীতের হাত থেকে অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, আগামী দিনের রাষ্ট্রনায়ক, দেশনায়ক জনাব তারেক রহমানের নির্দেশনায় তার পক্ষ থেকে খুলনার মানুষের জন্য আজ থেকে আমি শীতবস্ত্র বিতরণ কর্মসূচি শুরু করেছি। আজ আমার সন্তান সমতূল্য এতিম শিশুদের মাঝে শীতবস্ত্র এবং খাবার বিতরণ করলাম। আমাদের এই কার্যক্রম এবছর পুরো শীতকাল ব্যাপী অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। এসময় তিনি সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সন, আপসহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি এবং তার দীর্ঘায়ু কামনায় মহান আল্লাহপাক রাব্বুল আলামিনের নিকট দোয়া প্রার্থনা করেন।

এসময় উক্ত শীতবস্ত্র ও খাবার বিতরণ কর্মসূচিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর বিএনপি নেতাঃ স ম আব্দুর রহমান, শেখ জাহিদুল ইসলাম, শেখ শাহিনুল ইসলাম পাখি, শের আলম সান্টু, শেখ সাদী, বিপ্লবুর রহমান কুদ্দুস, শেখ ইমাম হোসেন, হাবিবুর রহমান বিশ্বাস, মিরাজুর রহমান মিরাজ,  তসলিমউদ্দীন, আব্দুল মতিন বাচ্চু, খোদাবক্স কোরাইশী কালু, মোঃ জাহিদুল হোসেন, মশিউর রহমান খোকন, আঃ সালাম, রফিকুল ইসলাম রফিক, ডাঃ শ্যামল, শেখ রিয়াজ শাহেদ, সত্যানন্দ দত্ত, মোঃ সাখাওয়াত হোসেন, আল মামুন সরদার প্রমুখ।

যুবদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেনঃ কাজী নেহিবুল হাসান নেহিম, আব্দুল আজিজ সুমন, মেহেদী মাসুদ সেন্টু, জাহিদুল রহমান রিপন, সোহেল মোল্লা, রবিউল ইসলাম রুবেল, এম এম জসিম, মঈনউদ্দিন নয়ন, আরিফুর রহমান শিমুল, নাজমুল হোসেন বাবু, মাহবুবুর রহমান, টুলু, রাজীব খান প্রমুখ।

ছাত্রদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেনঃ তাজিম বিশ্বাস, রসিউর রহমান রুবেল, কাজী আসিফ, স্বপন রহমাতুল্লাহ, সালমান মেহেদী, ইমরান সালেহ সিফাত, আকাশ, রাব্বি রহমান, শাকিল হোসেন, মমিন প্রমুখ।

স্বেচ্ছাসেবক দল ও মহিলাদলসহ বিএনপির অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com