বিএনপি জনগণের অধিকার আদায়ের লড়াইয়ে সংগ্রাম করে যাচ্ছে: সোহেল

0

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল বলেছেন, বিএনপি একটি গণমানুষের দল। এই দল দীর্ঘদিন এদেশের জনগণের অধিকার আদায়ের লড়াইয়ে সংগ্রাম করে যাচ্ছে। দীর্ঘদিনের লড়াই সংগ্রামে আমাদের সহস্রাধিক নেতা-কর্মীদের গুম করা হয়েছে, খুন করা হয়েছে, এখনো আমাদের অজস্র নেতা-কর্মী কারান্তরীণ রয়েছেন।

সোমবার (১০ জানুয়ারি ২০২২) দুপুরে অসহায় গরিব মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণের সময় এসব কথা বলেন। বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার প্রত্যাশায় ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে এই শীতবস্ত্র বিতরণের আয়োজন করে দক্ষিণ কোরিয়া বিএনপি।

হাবিব উন নবী খান সোহেল বলেন, জনগণের অধিকার প্রতিষ্ঠা করতে গিয়ে আমাদের মমতাময়ী মা দেশনেত্রী বেগম খালেদা জিয়া দীর্ঘদিন ধরে কারাগারে বন্দী রয়েছেন। তবুও তিনি কোনো স্বৈরশাসকের সাথে আপস করেননি। এত দমন নিপীড়নের পরও বিএনপি প্রতিটি দুর্যোগ মহামারীতে অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছে। আমরা এই করোনাকালীন সময়েও আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সার্বিক দিক নির্দেশনায় হ্যান্ডস্যানিটাইজার, মাস্ক, অক্সিজেন সেবার পাশাপাশি লকডাউনের প্রভাবে কর্মহীন মানুষদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি।

সোহেল বলেন, অপরদিকে এই অবৈধ সরকার জনগণের জন্য বরাদ্দকৃত অর্থ আত্মসাৎ করার পাশাপাশি বিএনপির নেতা-কর্মীদেরকেও ত্রাণ সামগ্রী বিতরণে বাধা দিয়েছে। ইনশাআল্লাহ অচিরেই আলো ঝলমলে সূর্য উঠবে। জনগণের ভোটে জনগণের সরকার হিসেবে বিএনপি রাষ্ট্র ক্ষমতায় বসবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com