আ.লীগ সরকার নির্লজ্জতার চরম সীমায় পৌঁছেছে: সালাম

0

“অনির্বাচিত এবং অবৈধ এই ফ্যাসিবাদী সরকার নির্লজ্জতার চরম সীমায় পৌঁছেছে। সারা পৃথিবী থেকে ধিকৃত এবং বিতাড়িত হয়ে দেশে বসে মিথ্যাচার করছে। তাদের সকল অনৈতিক কর্মকান্ডের বিরুদ্ধে দেশের মানুষ জেগে উঠেছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবীতে তারা আজ রাজ পথে নেমে এসেছে। ১৪৪ ধারা, টিয়ার গ্যাস, রাবার বুলেট কোন কিছুই আজ তাদের রুখতে পারছেনা। সরকারের আয়ু ফুরিয়ে এসেছে” বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম।

আজ বৃহস্পতিবার বেলা ৩ টায় কদমতলী থানাধীন ৬০ নং ওয়ার্ড বিএনপি’র কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘মায়ের মুক্তি এবং গণতন্ত্র ও ভোটাধিকার পুনরুদ্ধারের লড়াইয়ে ঢাকা মহানগর দক্ষিন বিএনপি’র নেতাকর্মীদের অতীতের মত অগ্রণী ভূমিকা রাখতে হবে। তাই আজ ওয়ার্ড থেকে থানা ও মহানগর পর্যন্ত আমাদের সংগঠনকে সুসংগঠিত ও সুশৃঙ্খল করতে হবে।’

তিনি বলেন, এলক্ষ্যে আমরা কাজ শুরু করেছি দেশ নায়ক তারেক রহমানের দিক নির্দেশান নিয়ে। যারাই আন্দোলন সংগ্রামে ভূমিকা রাখতে পারবে এবং দমন-পীড়নের বিরুদ্ধে রুখে দাঁড়াতে পারবে তাদেরকেই আমরা নেতৃত্বে নিয়ে আসবো। এব্যাপারে কোন কম্প্রোমাইজ করা হবে না।

ওয়ার্ড কমিটি সমূহ পূণর্গঠনের লক্ষ্যে গঠিত সাংগঠনিক টীম-৮ এর প্রধান নগর যুগ্ম আহ্বায়ক লিটন মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত এ কর্মীসভায় আরো বক্তব্য রাখেন নগর আহ্বায়ক কমিটির সদস্য ফরহাদ হোসেন, জুম্মন মিয়া চেয়ারম্যান, আব্দুল হাই পল্লব, এ্যাড. মহিউদ্দিন চৌধুরীসহ মহানগর ও স্থানীয় নেতৃবৃন্দ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com