‘ভোটাধিকার কেড়ে নিয়ে আ’লীগ একদলীয় শাসন প্রতিষ্ঠা করতে চায়’

0

রাজশাহীতে আয়োজিত মানববন্ধন-উত্তর এক সমাবেশে বিএনপি নেতারা বলেছেন, ২০১৪ সালের আজকের এই দিনে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের অবৈধ সরকার বিনা নির্বাচনের মধ্যে দিয়ে গণতন্ত্রকে হত্যা করেছে। আওয়ামী লীগ বারবার জনগণের সাথে প্রতারণা করে আসছে। এরই ধারাবাহিকতায় আ’লীগ জনগণের ভোটাধিকার কেড়ে নিয়ে একদলীয় শাসন প্রতিষ্ঠায় দেশের গণতান্ত্রিক সব প্রতিষ্ঠানকে ধ্বংস করে দিয়েছে। তাই জনগণকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে সরকারের পতন ঘটিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

গণতন্ত্র হত্যা দিবস উপলক্ষে বুধবার (৫ জানুয়ারি) বিকেলে নগরীর মালোপাড়াস্থ পুলিশ ফাঁড়ির নতুন ভবনের সামনে রাস্তায় রাজশাহী মহানগর ও জেলা বিএনপির যৌথ উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধনে তারা এসব একথা বলেন।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত। প্রধান বক্তা ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপি’র আহ্বায়ক আবু সাঈদ চাঁদ।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক নজরুল হুদা, সদস্য সচিব মামুনুর রশিদ মামুন, যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন, ওয়ালিউল হক রানা, বজলুর রহমান মন্টু ও জয়নাল আবেদিন শিবলী, সাবেক এমপি ও জেলা বিএনপির সদস্য জাহান পান্না, বিএনপি নেতা তোফাজ্জল হোসেন তপু, জেলা বিএনপির সদস্য সচিব বিশ্বনাথ সরকার, জেলা যুবদলের আহ্বায়ক মাসুদুর রহমান সজন, সদস্য সচিব রেজাউল করিম টুটুল, তাঁতী দলের কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাজশাহী মহানগর তাঁতী দলের সভাপতি আরিফুল শেখ বনি প্রমুখ। সভা সঞ্চালনায় ছিলেন বিএনপি নেতা শফিকুল ইসলাম শাফিক ও গোলাম মোস্তফা মামুন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com