প্রকাশ্যে নৌকায় সিল দেয়ার শর্তে কেন্দ্রে প্রবেশের নির্দেশ আ.লীগ চেয়ারম্যান প্রার্থীর

0

স্বতন্ত্র প্রার্থীর লোকজন যেনো কোথাও ভোটের প্রচারণা চালাতে না পারে তা দলীয় নেতাকর্মীদের দেখতে নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যান প্রাথী ও বানেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ।

নৌকা ছাড়া যদি কেউ প্রচার চালায় বা ভোট চায় তাহলে তাদের একটা তালিকা তৈরি করতেও নির্দেশ দেন তিনি। আর ভোটের পর তালিকানুসারে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করারও হুঁশিয়ারি দেন।

এদিকে আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থীর হুমকিমূলক একটি ভিডিও সামাজিক মাধ্যম ফেসবুক ও মুঠোফোনের ম্যাসেন্ঞ্জারে ছড়িয়ে পড়েছে। সেই সাথে এলাকাজুড়ে চলছে ব্যাপক সমালোচনা।

শুক্রবার রাত ৮টার দিকে রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনী প্রচারকালে এমনই বক্তব্য দেন আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদ।

এদিকে ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী বলেন, সরকার দলীয় প্রার্থী সাধারণ ভোটারদের মাঝে আতঙ্ক সৃষ্টি করছেন। তিনি ও তার নেতাকর্মীরা ভোটারদের নানাভাবে ভয়ভীতি প্রদর্শন করছেন। সেই সাথে প্রতিদিন সন্ধ্যা হলে তার লোকজন অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে বিভিন্ন এলাকায় মহড়া দিচ্ছেন। এসব ঘটনার পর সুষ্ঠু নির্বাচন হবে কি না তা নিয়ে প্রার্থী ও ভোটাদের মনে আশঙ্কা দেখা দিয়েছে।

এলাকার সাধারণ ভোটাররা বলছেন, ভোটের দিন যত এগিয়ে আসছে, নির্বাচনের মাঠও বেসামাল হয়ে উঠছে। তবে সুষ্ঠ পরিবেশ না থাকলে অধিকাংশ ভোটার কেন্দ্রে যাবেন কি না তা নিয়ে আশঙ্কা আছে।

ভোটাররা বলছেন, পছন্দের ও যোগ্যপ্রাথীদের ভোট দেয়া সকল নাগরিকের অধিকার কিন্তু বর্তমান মাঠের পরিস্থিতি খুবই উত্তেজনাপূর্ণ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com