খালেদা জিয়ার বিদেশে যাওয়ার ব্যবস্থা করুন: কাদের সিদ্দিকী

0

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, আপনি খালেদা জিয়ায় বিদেশে যাওয়ার ব্যবস্থা করুন। আপনি মানবতা দেখিয়েছেন আরও মানবতা দেখান।

শুক্রবার (৩ ডিসেম্বর) দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে গণফোরামের একাংশের ষষ্ঠ জাতীয় কাউন্সিলে এসব কথা বলেন তিনি।

কাদের সিদ্দিকী বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রীকে বলব, আপনি খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠিয়ে দেন। আপনার যদি মনে হয় যে, খালেদা জিয়া বিদেশে গিয়ে আর আসবে না, তা ঠিক না। খালেদা জিয়াই সবার আগে আসবে। ওয়ান ইলেভেনের সময় অনেকে বিদেশে যেতে চেয়েছে। খালেদা জিয়া বলেছে, আমি মরতে পারি কিন্তু বিদেশে যাবো না।

গণফোরাম নেতা অধ্যাপক আবু সাইয়িদের সভাপতিত্বে ও জগলুল হায়দার আফ্রিকের পরিচালনায় কাউন্সিল অনুষ্ঠানে আরও বক্তব্য দেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, জেএসডি সভাপতি আসম আব্দুর রব, নাগরিক ঐক্যর সভাপতি মাহমুদুর রহমান মান্না, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড সাইফুল হক, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য মনিরুল হক চৌধুরী, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম, গণফোরামের সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু, কাউন্সিল কমিটির সদস্য সচিব অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, বিকল্প ধারার একাংশের মহাসচিব অ্যাডভোকেট শাহ আহমেদ বাদল প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com