সরকার নিজেও দুর্নীতি করছে এবং একটা বিরাট অংশকেও দুর্নীতিবাজ বানাচ্ছে: গয়েশ্বর

0

দুর্নীতিবাজদের বড় দায়িত্ব হচ্ছে শেখ হাসিনাকে ক্ষমতায় টিকিয়ে রাখা বলে মন্তব্য করেছেন সাবেক মন্ত্রী ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, ‘এই সরকার নিজে দুর্নীতি করে এবং একটা বিরাট অংশকে দুর্নীতিবাজ বানিয়েছে।’

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সার্বভৌমত্ব রক্ষা পরিষদ (সরপ) আয়োজিত সার্বভৌমত্ব ও গণতন্ত্র রক্ষা শীর্ষক আলোচনা সভায় তিনি এই বক্তব্য রাখেন।

তিনি বলেন, সরকার অনৈতিক কর্মকাণ্ডে পুলিশ বাহিনীকে ব্যবহার করে স্বর্গ্য রাজ্য বানিয়েছে। তাদের বেতন ভাতার প্রয়োজন হয় না, তাদের উপরি ইনিকাম যথেষ্ট। বর্তমানে এই দুর্নীতিবাজদের বড় দায়িত্ব হচ্ছে শেখ হাসিনাকে ক্ষমতায় রাখা। কারণ শেখ হাসিনা যদি ক্ষমতা থেকে চলে যায় তাদের অস্তিত্ব বিলীন হয়ে যাবে।

তিনি আরও বলেন, আজ বিভিন্ন সংগঠন বিভিন্ন ভাবে বলছে দেশে গণতন্ত্র নেই, গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে। কিন্তু কেউ গণতন্ত্র ফিরিয়ে আনতে কোন প্রচেষ্টা করছে না। কিছু সময় ভালো থাকতে নিজের আত্মসম্মান বিসর্জন দেয়া যায় কিন্তু তাতে সারাজীবন ভালো থাকা যায় না। তাই দেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে, দেশকে ভালো রাখতে একটাই দাবি শেখ হাসিনার পদত্যাগ।

শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বলেন, আপনি সুষ্টু নির্বাচন দেন, অন্তত এই কারণে হলেও আপনি এই দেশে থাকার সুযোগ পাবেন।

উক্ত আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন সাংবাদিক শওকত মাহমুদ; বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল; সার্বভৌমত্ব রক্ষা পরিষদ (সরপ) এর ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ ওসমান গনী। সরপ এর সাধারণ সম্পাদক মো. শরীফ হোসেন সহ সরপ এর নেতারা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com