ছাত্রদলের সাবেক সভাপতি রাজীবকে গ্রেফতারে ফিনল্যান্ড বিএনপির প্রতিবাদ

0

জামান সরকার, হেলসিংকি থেকে

বৃহষ্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সভাপতি বিএনপি জাতীয় নির্বাহীকমিটির সদস্য  রাজীব আহসানকে  গ্রেফতারের তীব্র প্রতিবাদ   নিন্দা জানিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ফিনল্যান্ড শাখা।

রাজীবকে সাদা পোশাকধারী আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর লোকেরা তুলে নিয়ে গেছেন বলে অভিযোগ করে ফিনল্যান্ড বিএনপি নেতৃবৃন্দ বলেন, বর্তমান ক্ষমতাসীন গোষ্ঠী আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে কবজায় নিয়ে গণতান্ত্রিক আচারআচরণের তোয়াক্কা না করে অগণতান্ত্রিক পন্থায় দেশ শাসন করছে। এই সরকার জনগণ থেকে সম্পূর্ণরূপে বিচ্ছিন্ন হয়ে পড়েছে।আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে দিয়ে বিরোধীদলীয় নেতাকর্মীদের ধারাবাহিক ভাবে গুম গ্রেফতার করা হচ্ছে। 

সরকারকে এই রাজনৈতিক নোংরামী বন্ধের আহ্বান জানিয়ে সময়ের সাহসী সন্তান বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সভাপতি রাজীব আহসানের বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা মামলা দ্রুত প্রত্যাহারেরও দাবি জানান তারা।

সাংবিধানিক গণতান্ত্রিক অধিকার আদায়ে লড়াইয়ের কোনো বিকল্প নেই মন্তব্য করে ফিনল্যান্ড বিএনপি নেতৃবৃন্দ দেশের এইভয়াবহ পরিস্থিতি উত্তরণে সকল দেশপ্রেমিক রাজনৈতিক নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে রাজপথে নামার উদাত্ত আহ্বান জানান।

যৌথ বিবৃতিতে স্বাক্ষরকারী ফিনল্যান্ড বিএনপির নেতৃবৃন্দরা হলেন, জামান সরকার, মবিন মোহাম্মদ, রুবেল ভূঁইয়া, মোকলেসুর রহমান চপল, বদরুম মনির ফেরদৌস, সামসুল গাজী, প্রদীপ কুমার সাহা, মিজানুর রহমান মিঠু, আলাউদ্দিন আহমেদ, সাহিনমোহাম্মদ, সাজ্জাদ মুন্না, তাপস খান, আবুল কালাম আজাদ, সাইফুর রহমান সাইফ, নিজাম উদ্দিন, মীর সেলিম, সবুজ খান, মনিরুল ইসলাম মারুফ, মোজাহের প্রমুখ

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com