বর্তমানে দেশে শুধু এক ব্যক্তির পূজা আর পার্লামেন্টে তোষামোদী ছাড়া অন্যকিছু হয় না: ফখরুল

0

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ এখন আর আওয়ামী লীগ নেই, আমলা লীগে পরিণত হয়েছে। আমলা লীগ এখন আওয়ামী লীগের নতুন সহযোগী সংগঠন। রাজনৈতিকভাবে আওয়ামী লীগ দেউলিয়া হয়ে গেছে। আমলারা আওয়ামী লীগকে সরকারের কাছ থেকে বিচ্ছিন্ন করে ফেলেছে। রাজনৈতিক কোনো দৃষ্টিভঙ্গি আওয়ামী লীগের নেই। ক্ষমতায় টিকে থাকতে তারা এখন আমলাতন্ত্রকে ব্যবহার করছে।

গতকাল বুধবার (৮ সেপ্টেম্বর) বেলা ১১টায় ঠাকুরগাঁও শহরের আশ্রমপাড়ার হাওলাদার কমিউনিটি সেন্টারে জেলা বিএনপি আয়োজিত এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, এ দেশের গণতন্ত্রকে নির্বাসনে পাঠিয়েছে আওয়ামী লীগ। ধীরে ধীরে গণতন্ত্রকে হত্যা করে একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করেছে ফ্যাসিস্টবাদ সরকার। তারা জনগণের দ্বারা নির্বাচিত হয়ে এখন জনগণ থেকে বিছিন্ন হয়ে পড়েছে।

দলীয় নেতাকর্মীদের মামলার প্রসঙ্গ তুলে তিনি বলেন, একটি গণতান্ত্রকি রাষ্ট্রে কল্পনাও করা যায় না ৩৫ লাখ রাজনৈতিক মামলা হয়। কথা বললে মামলা, কোথাও মিটিং করলেও মামলা। মামলা হামলা বন্ধ করে ফখরুল সরকারকে পদত্যাগ করে সবার কাছে গ্রহণযোগ্য নির্বাচন আয়োজনের দাবি জানান।

বিএনপি মহাসচিব বলেন, বর্তমানে পার্লামেন্টে তোষামোদী ছাড়া আর অন্যকিছু হয় না। এখন দেশে শুধু এক ব্যক্তির পূজা করা হয়। মনে হয় স্বাধীনতায় যেন আর কারো কোনো অবদান নেই, তারই ফলশ্রুতিতে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানকে নিয়েও কটূক্তি করা হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com