জিয়ার লাশ নিয়ে নানা ষড়যন্ত্র ও নাটকের রাজনীতি শুরু করেছে আ.লীগ সরকার: গয়েশ্বর

0

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, শহীদ জিয়ার লাশ নিয়ে নানা ষড়যন্ত্র ও নাটকের রাজনীতি শুরু করেছে সরকার।

মরহুম এম সাইফুর রহমানের ১২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় এ কথা বলেছেন।

গতকাল রোববার সকালে সদর উপজেলার বাহারমর্দনে এম সাইফুর রহমানের বাড়িতে মরহুমের কবর জিয়ারত, কবরে পুষ্পস্তবক অর্পণ, কর্মময় ও রাজনৈতিক জীবন নিয়ে স্মরণসভা, দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

গয়েশ্বর বলেন, প্রধানমন্ত্রী ওই দিন জোরগলায় বললেন যে, জিয়াউর রহমানের লাশ নেই। আমি বিশ্বাস করি নাও থাকতে পারে। কারণ উনি কনফার্ম না হলে এ কথা বলেন কেমনে? ইলিয়াস আলী গুম হয়েছে, বিভিন্ন মানুষ গুম হয়েছে। জিয়াউর রহমানের লাশও গুম হতে পারে। আমার মনে হয় ভবিষ্যতে লাশ গুমের একটা মামলা প্রধানমন্ত্রীর জন্য অপেক্ষা করছে।

তিনি বলেন, বিএনপি যদি কোনো সময় সরকারে আসে, জিয়াউর রহমানের কবর থেকে যেকোনোভাবে আমাদের দেখতে হবে লাশটা আছে কিনা। যদি না থাকে, এই প্রধানমন্ত্রীকে বলতে হবে। স্বঘোষিত বলেছিলেন না- লাশ নাই? লাশ না থাকলে তো তিনি জানেন কোথায় রাখছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com