সরকার মুক্তিযুদ্ধের ইতিহাসকে বিকৃত করায় আরেকটি মুক্তিযুদ্ধের আহ্বান হাফিজ-শাজাহানের

0

লে. কর্নেল জয়নুল আবেদীনের প্রত্যক্ষ তত্ত্বাবধায়নে জিয়াউর রহমানের মরদেহ চন্দ্রিমা উদ্যানে নামানো হয় বলে মন্তব্য করেছেন মুক্তিযুদ্ধে জেড ফোর্সের সদস্য ও বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম।

গতকাল বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

হাফিজ উদ্দিন আহমেদ বলেন, কবরে জয়নুল নিজেও নেমেছিলেন। অথচ তারা (আওয়ামী লীগ) বলে যে, কবরে মরদেহ নেই।

বিএনপির এই ভাইস চেয়ারম্যান উল্লেখ করেন, মুক্তিযুদ্ধে জিয়াউর রহমান জেড ফোর্সের অধিনায়ক ছিলেন। যারা অধিনায়ক হন তারা যুদ্ধ পরিচালনা করেন গুলি ছোড়েন না।

এদিকে সরকারের কয়েকজন মন্ত্রীর বক্তব্যের কঠোর সমালোচনা করেন বিএনপির আরেক ভাইস চেয়ারম্যান মেজর (অব.) শাহজাহান ওমর।

তিনি বলেন, কয়েকজন মন্ত্রী ইদানীং বলা শুরু করেছেন জিয়াউর রহমান সাহেব যে মুক্তিযোদ্ধা ছিলেন তার প্রমাণ দিতে হবে। আরে ব্লাডি ফুল তুমি কে? তুমি কি মুক্তিযোদ্ধা। ইউ হেভ বিন এ বিগ বডি রাজাকার। এই প্রশ্ন করার তুমি কে?

তিনি আরও বলেন, আসলে জিনিসটা কি জানেন? সবাই জিয়াউর রহমানকে ভয় পান। শেখ হাসিনা ঘুমাইতে পারেন না, আওয়ামী লীগ ঘুমাইতে পারে না। দরজা-জানালা সব আটকে ঘুমান। কারণ কী জানেন? কখন জিয়ার প্রেতাত্মা ঘুম থেকে উঠে মেরে ফেলে-এই ভয়ে দরজা-জানালা সব বন্ধ করে ঘুমান।

বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ করে শাহজাহান ওমর বলেন, আজ যত মানুষ এখানে আছেন, আপনারা যদি রাস্তায় একটা মিছিল করতে পারেন, তাহলে কিন্তু তাদের পলায়ন শুরু হয়ে যাবে। একবার সাহস করে রাস্তায় নামেন। মুক্তিযুদ্ধের ইতিহাসকে তারা (আওয়ামী লীগ) বিকৃত করেছেন। আসুন আমরা সবাই মিলে আরেকটি মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com