সিরাজগঞ্জে পুলিশকে মারধর করলেন আওয়ামী লীগ নেতা

0

সিরাজগঞ্জের তাড়াশে সরকারি নির্দেশ উপেক্ষা করে কোরবানির পশুর হাট বসাতে বাধা দেয়ায় পুলিশকে মারধর করলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

সরকারি কাজে বাধা প্রদান পুলিশকে মারধর করার অপরাধে শুক্রবার দিবাগত রাতে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ রানাসহ পাঁচজনকে আটক করেছে থানা পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন তাড়াশ থানার ওসি (তদন্ত) মো: হাবিবুল্লাহ।

তিনি বলেন, বারুহাস হাটের ইজারাদার ওই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা শুক্রবার সরকারি নির্দেশ অমান্য করে বারুহাস বাজার এলাকায় কোরবানির পশুর হাট বসান। এতে পুলিশ বাধা দিলে হাটের ইজারাদার মাসুদ রানা তারচার সহযোগী ঝন্টু, রাসেল, আব্দুল হান্নান আবু হাসনাত বাবু পুলিশের উপর হামলা মারধর করেন। অপরাধে তাড়াশ থানা পুলিশ রাতেই অভিযান চালিয়ে তাদের নিজনিজ বাড়ি থেকে আটক করে।

পুলিশের কাজে বাধা দেয়ার একটি ভিডিও শুক্রবার মুহূর্তের মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। ফেসবুকের সেই ভিডিওতে দেখা যায়, নুরনবী নামে একজন পুলিশের এসআই সাথে কয়েকজন ব্যক্তি তর্কাতর্কির একপর্যায়ে ধাক্কা দিয়ে পশুর হাট থেকে বের করে দেয়ার চেষ্টা করছেন।

ব্যাপারে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ফজলে আশিক বলেন, সরকারি কাজে বাধা দেয়ায় তাদের বিরুদ্ধে পুলিশ নিয়মিত মামলা দায়ের করেছে। মামলা অনুযায়ী আসামিদের জেলহাজতে পাঠানো হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com