সিলেটে ছাত্রলীগ কর্মীর হামলায় পুলিশ আহত

0

সিগন্যাল অমান্য করে এগিয়ে যাওয়ার সময় বাধা দেয়ায় সিলেট নগরীতে ট্রাফিক পুলিশের সার্জেন্টকে পিটিয়েছে সৌরভ চৌধুরী নামের এক ছাত্রলীগ কর্মী। সময় সৌরভ ওই সার্জেন্টকে হুমকি দিয়ে বলেন, ‘আমি ছাত্রলীগ করি, ফোন দিলে তোর অবস্থা বেহাল হবে।

শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর চৌহাট্টায় ঘটনাটি ঘটেছে।

সৌরভ সিলেটের টুকেরবাজার এলাকার পীরপুর গ্রামের সন্তোষ ঘোষের ছেলে। তিনি নিজেকে ছাত্রলীগ কর্মী বলে দাবি করেছেন।

পুলিশ প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার দুপুর ১২টার দিকে নগরীর চৌহাট্টা পয়েন্টে তীব্র যানজটের সৃষ্টি হয়। চারদিকের সড়কে গাড়ির লম্বা লাইন লেগে যায়। সময় ট্রাফিক সার্জেন্ট মোহাম্মদ জসিম উদ্দিন দুদিকের গাড়ি বন্ধ করে অন্য দুদিকের গাড়ি ছাড়েন। কিন্তু ছাত্রলীগ কর্মী সৌরভ সার্জেন্টের সিগন্যাল অমান্য করে মোটরসাইকেল নিয়ে এগিয়ে যেতে চাইলে জসিমউদ্দিন তাকে বাধা দেন। সময় সৌরভ ওই সার্জেন্টকে হুমকি দিয়ে বলেন, ‘আমি ছাত্রলীগ করি, ফোন দিলে তোর অবস্থাবেহাল হবে। কথা বলেই সৌরভ ওই সার্জেন্টকে মারধর শুরু করেন। এতে গুরুতর আহত হন সার্জেন্ট জসিম উদ্দিন। খবরপেয়ে কোতোয়ালি মডেল থানার একদল পুলিশ দ্রুত চৌহাট্টা পয়েন্টে গিয়ে সৌরভকে আটক করে থানায় নিয়ে যায়। ছাড়া ঘটনাস্থল থেকে ট্রাফিক সার্জেন্ট জসিমকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

ঘটনায় ট্রাফিক সার্জেন্ট মোহাম্মদ জসিম উদ্দিন কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করছেন।

বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আবু ফরহাদ বলেন, ছাত্রলীগ কর্মী পরিচয় দানকারী সৌরভনামের এক যুবক ট্রাফিক সার্জেন্ট জসিমকে বেধড়ক মারধর করেছে। তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। জসিম উদ্দিনওই যুবকের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করেছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com