আলোচনা-সভা বা কথা বলার চেয়ে আন্দোলন জরুরি: গয়েশ্বর

0 ১৮

সরকার পতনের জন্য আন্দোলন চান বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেছেন, দলের ভারপ্রাপ্ত  চেয়ারম্যান তারেক রহমান বিদেশে, দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বন্দি আর আমরা আলোচনা সভা করে যাচ্ছি,  কথা বলে যাচ্ছি, আমার মনে হয় কথা বলে কাজ হবে না। কথা বলার চেয়ে জরুরি সরকার পতন।

বৃহস্পতিবার (১০ জুন) জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে জাতীয়তাবাদী দল বিএনপি ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি কথা বলেন।

তিনি বলেন, আলোচনা সভা বা কথা বলার চেয়ে আন্দোলন জরুরি, তাই আন্দোলনের ডাক দেন, সরকার পতনের আন্দোলন করেন। যদি অতীতের কোনও ইতিহাসে আমরা থেকে থাকি, তাহলে সামনের ইতিহাসেও থাকবো। আরেকটি ইতিহাস সৃষ্টিকরবো।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সভাপতি হাবিবউননবী খান সোহেলের সভাপতিত্বে সাধারণ সম্পাদক কাজী আবুল বাশারের সঞ্চালনায় সভায় আরো উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, চেয়ারপার্সনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সহসাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, শহিদুল ইসলাম বাবুল, ঢাকা মহানগর বিএনপি নেতা হাবিবুর রশিদ হাবিব, বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেন প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com