দ্রুত খালেদা জিয়ার সুচিকিৎসার অনুমতি সহ স্থায়ী মুক্তির দাবি ড্যাবের

0

দ্রুততম সময়ের মধ্যে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বিদেশে নেয়ার অনুমতির দাবি জানিয়েছে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) সেই সঙ্গে বিএনপি চেয়ারপারসনের স্থায়ী মুক্তির দাবি জানিয়েছে সংগঠনটি।

শনিবার ( মে) সংগঠনের সভাপতি অধ্যাপক ডা. হারুন আল রশিদ এবং মহাসচিব অধ্যাপক ডা. মো. আব্দুস সালাম একযৌথ বিবৃতিতে দাবি জানান।

বিবৃতিতে তারা বলেন, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া কোভিড পরবর্তী জটিলতা নিয়ে বর্তমানে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার স্বাস্থ্যগত অবস্থা নিয়ে দলের নেতা কর্মীসহ দেশের আপামর জনসাধারণ চরম উদ্বিগ্ন উৎকণ্ঠিত। এমতাবস্থায় আমরা চিকিৎসকদের সংগঠন ড্যাবের পক্ষে খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য তার স্থায়ী মুক্তিসহ চিকিৎসার জন্য দ্রুত বিদেশে যাওয়ার ব্যবস্থা করতে সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।

তারা বলেন, ইতোমধ্যে খালেদা জিয়ার পরিবার তাকে যথাযথ চিকিৎসা নিশ্চিত করতে বিদেশে নিতে সরকারের নিকট আবেদন জানিয়েছে। সরকারের পক্ষ থেকেও ইতিবাচক সাড়া পাওয়া গেছে। এমতাবস্থায় ড্যাব নেতৃবৃন্দ মনে করেন, অযথা কালক্ষেপণ নাকরে দ্রুততম সময়ের মধ্যে খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার ব্যবস্থা করা হোক।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com