সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার অসুস্থতায় মান্নার উদ্বেগ

0

সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার অসুস্থতার বিষয়ে গভীর উদ্বেগ প্রকাশ করেছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।

বৃহস্পতিবার দলের কেন্দ্রীয় কমিটির সদস্য সাকিব আনোয়ার স্বাক্ষরিত এক বিবৃতিতে তিনি উদ্বেগের কথা জানান।

. কামাল হোসেন বিএনপির নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা মান্না বলেন, যতদূর জেনেছি বেগম জিয়ার স্বাস্থ্যের অবস্থা অত্যন্ত নাজুক। কারাবন্দী হওয়ার আগ থেকেই তার বেশ কিছু অসুখ ছিল। প্রায় দুবছর কারাবন্দী থাকায় ওইগুলো মারাত্মক আকার ধারণ করেছে। এরই মধ্যে তিনি করোনায় আক্রান্ত হয়ে ছিলেন। সবমিলিয়ে বেগম জিয়ার স্বাস্থ্যের অবস্থা বেশউদ্বেগজনক। এই অবস্থায় সাবেক তিনবারের প্রধানমন্ত্রী একজন বীর উত্তমের স্ত্রী হিসেবে তার সর্বোচ্চ চিকিৎসা নিশ্চিত করা সরকারের দায়িত্ব।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের শারীরিক অসুস্থতাকে যেভাবে গুরুত্বের সাথে বিবেচনা করে সর্বোচ্চ চিকিৎসাসেবা নিশ্চিত করা হয়েছিল, বেগম জিয়ার ক্ষেত্রেও সরকার একই রকম উদ্যোগ গ্রহণ করবে বলে আশা প্রকাশ করেনডাকসুর দুবারের এই ভিপি। মান্না বলেন, ইতোমধ্যে বেগম জিয়ার পরিবারের পক্ষ থেকে তাকে বিদেশে নিয়ে চিকিৎসা করানোর অনুমতি চাওয়া হয়েছে। আমি মনে করি, তার সর্বোচ্চ চিকিৎসা নিশ্চিত করার জন্য প্রয়োজনে অতি দ্রুত বিদেশে নেয়ার দায়িত্বও সরকারের। অন্তত এক্ষেত্রে সরকার রাজনৈতিক প্রতিহিংসা না দেখিয়ে মানবিক মূল্য বোধের পরিচয় দিবে বলে ছাত্রলীগের সাবেক নেতা মান্নার প্রত্যাশা।

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন অতি দ্রুত সুস্থ হয়ে পুনরায় গণতন্ত্রের লড়াইয়ে অংশ নিবেন, এই প্রত্যাশা করি। তিনি দেশবাসীর কাছে সাবেক প্রধানমন্ত্রীর সুস্থতার জন্য দোয়া কামনা করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com