আ.লীগ সরকার এ দেশ থেকে ইসলামী চেতনা ও মূল্যবোধ ধ্বংস করতে চায়: জামায়াতে ইসলামী

0 ৫১

বিভিন্ন ইসলামী দলের শীর্ষ নেতৃবৃন্দ এবং উলামায়েকেরামকে গণগ্রেফতার রিমান্ডে নিয়ে মানসিক নির্যাতনের ঘটনায় উদ্বেগ প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার।

বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এই উদ্বেগ প্রকাশ করা হয়।

বিবৃতিতে মিয়া গোলাম পরওয়ার বলেন, ‘বিভিন্ন ইসলামী দলের শীর্ষ নেতৃবৃন্দ দেশের প্রসিদ্ধ উলামামাশায়েখদের ঢালা ওভাবে গ্রেফতার করে তাদের বিরুদ্ধে মিথ্যা সাজানো মামলা দেয়া হচ্ছে এবং রিমান্ডে নিয়ে মানসিকভাবে নির্যাতন করাহচ্ছে। সম্মানিত উলামায়ে কেরামের প্রতি সরকারের এই আচরণ অত্যন্ত অমর্যাদা মানহানিকর। আমরা সরকারের এইআচরণের তীব্র নিন্দা জানাচ্ছি।

তিনি বলেন, সরকার দেশের বরেণ্য উলামামাশায়েখদের নিশ্চিহ্ন করার এক ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। মূলত সরকার দেশ থেকে ইসলামী চেতনা মূল্যবোধ ধ্বংস করতে চায়। শীর্ষ উলামায়েকেরামের নামে যে মিথ্যা বিষোদগারপূর্ণ ঘৃণা ছড়ানো হচ্ছে, তারসর্বনাশা ছোবল থেকে বস্তুত কেউই রেহাই পাবে না। অপতৎপরতার মাধ্যমে বরেণ্য আলেমউলামা মর্যাদা সম্পন্ন ইসলামী ব্যক্তিত্বের চরিত্র হনন করে ইসলামি চেতনার উপর আঘাত করা হচ্ছে। জাতির জন্য এর পরিণাম কখনো শুভ হতে পারে না। অশুভ কর্মকাণ্ড থেকে সংশ্লিষ্টদের বিরত থাকার আহবান জানাচ্ছি। সেই সাথে গণগ্রেফতার হয়রানি বন্ধ করে বিভিন্ন ইসলামীদলের শীর্ষ নেতৃবৃন্দ আলেমওলামাদের মুক্তি দেয়ার জন্য আমরা সংশ্লিষ্ট মহলের প্রতি আহবান জানাচ্ছি।বিজ্ঞপ্তি

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com