ধর্ষণ মামলা তুলে নিতে বাদীকে হুমকি, নিরাপত্তাহীনতায় পরিবার

0

লক্ষ্মীপুরে ছয় বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলা তুলে নিতে বাদীকে হুমকি দেয়ার অভিযোগ উঠেছে কারাবন্দি বাদশা মিয়ার দুই ছেলের বিরুদ্ধে।

ঘটনায় রোববার (১৮ এপ্রিল) দুপুরে মামলার বাদী সদর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, গেল বছরের আগস্ট বিকেলে ভবানীগঞ্জ ইউনিয়নের পশ্চিম চরমনসা গ্রামের বৃদ্ধ বাদশা মিয়া ছয়বছর বয়সী এক শিশুকে ধর্ষণ করেন। ঘটনায় অভিযোগ পাওয়ার পর পরই বাদশাকে পুলিশ গ্রেফতার করে। পরে নারী শিশু নির্যাতন দমন আইনে শিশুর বাবার দায়ের করা মামলায় বাদশাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। বাদশা বর্তমানে কারাগারে।

ধর্ষণের মামলাটি তুলে নিতে বাদশার ছেলে কামাল আমিন শিশুর পরিবারকে বিভিন্নভাবে চাপ প্রয়োগ করে আসছে। মামলা তুলে না নিলে বাদীকে হত্যার হুমকিও দেয়া হয়।

ভুক্তভোগী শিশুর বাবা বলেন, ‘মামলা তুলে নিতে আসামির ছেলেরা আমাকে হুমকি দিচ্ছে। আমাকে মেরে ফেলে লাশ গুম করে ফেলবে বলে হুমকি দিয়ে আসছে। আমি আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছি। এজন্য আমি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জসিম উদ্দিন বলেন, ‘অভিযোগটি পেয়েছি। ভুক্তভোগী পরিবারের নিরাপত্তা তদন্ত করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com