মামুনুল হকের মুক্তি দাবি খেলাফত মজলিসের

0

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ঢাকা মহানগরীর সাধারণ সম্পাদক মামুনুল হকের অবিলম্বে মুক্তির দাবি জানিয়েছে বাংলাদেশ খেলাফত মজলিস।

রোববার (১৮ এপ্রিল) এক যৌথ বিবৃতিতে দাবি জানান সংগঠনটির আমীর শায়খুল হাদীস আল্লামা ইসমাঈল নূরপুরী, নায়েবে আমীর মাওলানা ইউসুফ আশরাফ, মাওলানা আফজালুর রহমান, মাওলানা রেজাউল করিম জালালী, মাওলানা খুরশিদ আলম কাসেমী, মাওলানা আলী উসমান, মুফতি সাঈদ নূর যুগ্ম মহাসচিব মাওলানা আতাউল্লাহ আমীন, মাওলানা কোরবান আলী কাসেমী, মাওলানা আব্দুল আজীজ, মুফতি শরাফত হোসাইন।

বিবৃতিতে তারা বলেন, আজ (রোববার) দুপুর সাড়ে ১২টায় বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব হেফাজতে ইসলামেরযুগ্ম মহাসচিব এবং ঢাকা মহানগর সাধারণ সম্পাদক আল্লামা মামুনুল হককে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদরাসা থেকেপুলিশ গ্রেফতার করেছে। এভাবে রমজান মাসে আলেমওলামা এবং সাধারণ মানুষকে হয়রানি গ্রেফতার করে দেশে একটিঅস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করা হচ্ছে।

হয়রানি গ্রেফতার বন্ধ এবং আটকদের নিঃশর্ত মুক্তি দেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন তারা। অন্যথায় আলেমওলামারা ঐক্যবদ্ধভাবে কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে তারা হুঁশিয়ারি দেন।

নেতৃবৃন্দ আরও বলেন, হয়রানি গ্রেফতার করে আলেমওলামাদের আন্দোলনকে ঠেকানো যাবে না। দেশের জনগণ ইসলাম দেশের প্রয়োজনে জীবন দিতে প্রস্তুত।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com