রফিকুল তাঁর বয়ানে জনগণকে অন্যায়, জুলুম-অত্যাচারের বিরুদ্ধে জাগ্রত করেন: হেফাজত

0

রফিকুল ইসলাম আটক, যা বললেন মাওলানা মামুনুল হক

বুধবার দুপুরে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হক তার মুক্তির দাবি জানিয়ে ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস দিয়েছেন।

স্ট্যাটাসে তিনি লিখেছেন, মাওলানা রফিকুল ইসলাম মাদানী RAB এর নিরাপত্তায় আছে মর্মে নিশ্চিত হয়েছি। অবিলম্বে তারমুক্তি দাবি করছি!

শিশুবক্তাখ্যাত রফিকুল ইসলাম মাদানীকে আটক করেছে র‌্যাব। নেত্রকোনা থেকে তাকে আটক করা হয়। রাষ্ট্র বিরোধী উস্কানিমূলক, ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য এবং বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে তাকে আটক করা হয়েছে বলে বুধবার দুপুরে র‌্যাবেরগণমাধ্যম শাখা থেকে জানানো হয়েছে।

এর আগে মাওলানা রফিকুল ইসলামকে মঙ্গলবার রাতে নেত্রকোনায় তার নিজ বাড়ি থেকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়া হয় বলে অভিযোগ করে হেফাজতে ইসলাম। একই সঙ্গে তার মুক্তি দাবি করে সংগঠনটি। হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে দাবি জানানো হয়।

বিবৃতিতে বলা হয়, মাওলানা রফিকুল ইসলাম একজন জনপ্রিয় ওয়ায়েজ। কোরআনহাদিসের আলোকে সমকালীন প্রেক্ষাপটনিয়ে গঠনমূলক আলোচনা করেন। তার বয়ানে দেশের কল্যাণে মানুষের অন্তরের ঈমানী চেতনা জাগ্রত হয়। দেশের প্রতিভা লোবাসার তাগিদে জনগণকে অন্যায় জুলুম অত্যাচারের বিরুদ্ধে জাগ্রত হওয়ার আহ্বান জানান।

এটা তার অপরাধ হলে দেশের প্রচলিত আইনের মাধ্যমে তাকে আইনের আওতায় আনতে পারতেন। কিন্তু কোনো ধরনের পূর্বমামলা ছাড়া বিনা কারণে তাকে ধরে নিয়ে যাওয়া নাগরিকদের প্রতি রাষ্ট্রের অন্যায় কি পরিমাণ বৃদ্ধি পেয়েছে এটা তার জলন্তপ্রমাণ।

বিবৃতিতে আরো বলা হয়, অবিলম্বে মাওলানা রফিকুল ইসলামকে মুক্তি দিন। অন্যথায় এদেশের স্বাধীনতা সার্বভৌমত্ব, আলেমওলামার ইজ্জত রক্ষা এবং মসজিদ মাদ্রাসা হেফাজতে দলমত নির্বিশেষে লড়াই করতে আপামর জনগণ সর্বদা প্রস্তুতআছে ইনশাআল্লাহ্। কোনো অপশক্তির গুম, খুন, হুমকিধমকিকে নায়েবে রাসূল ওলামায়ে ক্বেরাম তৌহিদী জনতা পরোয়াকরে না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com